জুভেন্টাসে নিজের ভবিষ্যত জানালেন রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ সবাইকে স্তব্ধ করে দুই বছর আগে রিয়াল মাদ্রিদ থেকে ১০০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে পাড়ি জমান সময়ের সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। জুভেন্টাসের হয়ে জিতেছেন টানা দুটি শিরোপা। ওল্ড লেডিদের হয়ে আরো একটি শিরোপা জিততে তুরিনে আরেক এক বছর থাকতে চান সিআরসেভেন। পর্তুগিজ যুবরাজ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রথম মৌসুমে জুভিদের হয়ে লিগে ২১ গোল করেন। চলতি মৌসুমে আগের মৌসুমের চেয়েও দশটি গোল বেশি করেছেন তিনি। ইউরোপের সর্বোচ্চ পর্যায়ের ফুটবলে তার থেকে বেশি গোল সিরো ইম্মোবিলে ও রবার্ট লেভানডভস্কির।

চলতি মৌসুমে রোনালদো বেশি গোল করলেও জুভেন্টাস কোচ মাউরিসিও সারির সঙ্গে তার সম্পর্ক ভালো নয় বলেই সংবাদ মাধ্যম জানিয়েছে।

মৌসুমের মাঝপথে তাকে বসিয়ে রাখা, প্রথমার্ধের পরে বদলি করাসহ নানান কারণে কোচের সঙ্গে দূরত্ব তৈরি হয় তার। লিগের শেষে এসে জুভেন্টাসের হার বা ড্রর দায় প্রকারান্তে চাপানো হয়েছে রোনালদোর কাঁধে।

রোনালদো বলেন, ‘জুভেন্টাসের হয়ে টানা দুটি সিরি আ শিরোপা জেতায় খুশি। শিরোপা জয় দেখে মনে হয় এটা সহজ। কিন্তু এটা কখনই সহজ ছিল না। বছরের পর বছর আপনার প্রতিভা, ত্যাগ ও পরিশ্রমের দ্বারা লক্ষ্য পূরণ সম্ভব। আগের থেকেও ভালো করা সম্ভব। এবার তৃতীয় শিরোপার চেষ্টা করা যাক।

টানা দুটি লিগ শিরোপা জিতলেও জুভেন্টাসের অধরা চ্যাম্পিয়নস লিগ এখনো জেতাতে পারেননি রোনালদো। ২৪ বছর ধরে চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতা হয়নি ওল্ড লেডিদের। রোনালদো ইউরোপ সেরার খেতাব জেতার চ্যালেঞ্জ নিয়েই তুরিনে এসেছিলেন। এবার তাদের সেই পরীক্ষা দিতে হবে লিঁওর বিপক্ষে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর