করোনামুক্ত হয়ে বাড়িতে আরাধ্য-ঐশ্বরিয়া

হাওর বার্তা ডেস্কঃ বলিউডের তারকা বাপ-বেটা অভিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের ছয় দিন পর হাসপাতালে ভর্তি হয়েও আগে সুস্থ হয়ে বাড়িতে ফিরলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই এবং তার মেয়ে আরাধ্য। এই দুজনের করোনা রেজাল্ট পজিটিভ আসার পর তারা প্রথম দিকে বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

কিন্তু পরবর্তীতে জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা দেখা দিলে গত ১৭ জুলাই ঐশ্বরিয়া-আরাধ্যাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ১০ দিন চিকিৎসা শেষে সোমবার মা ও মেয়ের করোনা রেজাল্ট নেগেটিভ এসেছে। তারা হাসপাতাল থেকে ছুটিও পেয়েছেন। মা-মেয়ে বর্তমানে বাড়িতে রয়েছেন।

এই খুশির খবরটি টুইট করে জানিয়েছেন ঐশ্বরিয়ার স্বামী অভিনেতা অভিষেক বচ্চন। তিনি লিখেছেন, ‘ক্রমাগত আশির্বাদ ও শুভকামনা জানানোর জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। ঐশ্বরিয়া-আরাধ্যার করোনা রেজাল্ট নেগেটিভ এসেছে। তাদের হাসপাতাল থেকে ছেড়ে দিয়েছে। তারা এখন বাড়িতে রয়েছে।’

পাশাপাশি অভিষেক এটাও জানিয়েছেন, তিনি এবং তার বাবা অমিতাভ বচ্চন আরও কয়েকদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকবেন। গত ১১ জুলাই করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন সিনিয়র ও জুনিয়র বচ্চন। সেখান থেকেই ভক্ত-শুভানুধ্যায়ীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত যোগাযোগ রাখছেন বিগ-বি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর