,

1

কিশোরগঞ্জে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ১০৫ পিস ইয়াবাসহ হেলাল উদ্দিন আহমেদ (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

রোববার (২৬ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মণকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী হেলাল উদ্দিন আহমেদ কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাখালী এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে রোববার (২৬ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার ব্রাহ্মণকান্দি এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ হাজার পাঁচশত টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোবাইল সেট’সহ হেলাল উদ্দিন আহমেদকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেলাল উদ্দিন আহমেদ দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে আটক হওয়া মাদক ব্যবসায়ী হেলাল উদ্দিন আহমেদ এর বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর