হ্যান্ড স্যানিটাইজার ঢালতে গিয়ে আগুনে দগ্ধ চিকিৎসক দম্পতি

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরপুলের একটি বাসায় হ্যান্ড স্যানিটাইজর থেকে লাগা আগুনে দগ্ধ হয়েছেন এক চিকিৎসক দম্পতি। এই দুর্ঘটনায় আহত দম্পতি হলেন- ডাঃ রাজিব ভট্টাচার্য (৩৬) ও তার স্ত্রী ডাঃ অনূসূয়া ভট্টাচার্য (৩২)।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এরপর গুরুতর দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ রাজিবের স্বজনরা জানান, তারা হাতিরপুল ইস্টার্ন প্লাজার পিছনের একটি বাড়ির ৩য় তলায় ভাড়া থাকে। রাজিব বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারী বিভাগের চিকিৎসক আর স্ত্রী শ্যামলি সেন্ট্রাল মেডিকেল চক্ষু বিভাগের রেজিস্ট্রার। এসময় তাদের একমাত্র মেয়ে রাজশ্রী ভট্টাচার্য (৫) কুমিল্লার দেবীদ্বারে দাদা বাড়িতে অবস্থান করছিল।

তারা জানান, আমরা শুনতে পেরেছি গত রাতে রাজিব একটি বড় বোতল থেকে ছোট বোতলে হ্যান্ড স্যানিটাইজার ঢালছিলো। তখন বোতল থেকে স্যানিটাইজার পড়ে গেলে রাজিব দগ্ধ হয়। আর তাকে বাচাতে গিয়ে স্ত্রীও দগ্ধ হন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডাঃ সামন্ত লাল সেন জানান, রাজিবের শরীরের ৮৭ শতাংশ ও তার স্ত্রীর ২০ শতাংশ দগ্ধ হয়েছে। রাজিবকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। তার অবস্থা শঙ্কটাপন্ন। তবে স্ত্রীর অবস্থা ভালো।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর