ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. মাহবুবুর রহমান বলেছেন, বর্তমানে গণতন্ত্র হুমকিতে। আর এই গণতন্ত্র রক্ষায় খালেদা জিয়া আন্দোলন করে যাচ্ছেন। আন্দোলনের অংশ হিসেবে পৌর নির্বাচনে আমরা অংশগ্রহণ করছি।

বৃহস্পতিবার বেলা ১২টায় দিনাজপুরের বীরগঞ্জ পৌর সভায় নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাহবুবুর রহমান বলেন, গণতন্ত্র রক্ষার লড়াইয়ে সকলকে ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। আগামী প্রজন্মকে একটি গণতান্ত্রিক বাংলাদেশ উপহার দেয়ার জন্য।

মাহবুবুর রহমান আরো বলেন, ৫ জানুয়ারি নির্বাচনের পর দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম হয়েছে। গণতন্ত্রকে বিসর্জন দিয়ে একটি সরকার ক্ষমতা কুক্ষিগত করার জন্য বিভিন্ন পন্থায় বিরোধীদের নির্যাতন শুরু করেছে। তাদের সেই নির্যাতন নিপীড়নের জবাব দেবে জনগণ।

তিনি বলেন, বিএনপির একটি নির্বাচনমুখী গণতান্ত্রিক দল। আর জনগণের মতের প্রতি শ্রদ্ধাশীল। জনগণের মতামতকে শ্রদ্ধা জানাতে এই নির্বাচনে অংশগ্রহণ করেছি। যেন সরকার ফাঁকা মাঠে গোল দিতে না পারে। এ সময় তিনি বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ আমিরুল বাহারকে ধানের শীষে ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ মনজুরুল ইসলাম মনজুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী মো. আসাদুল হাবিব দুলু, কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মোছা. বিলকিছ ইসলাম, যুবদলের সহ-সভাপতি মো. আব্দুল খালেক, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর