,

30

মিলনের সঙ্গে শুটিংয়ে ফিরলেন এলিনা শাম্মী

হাওর বার্তা ডেস্কঃ এলিনা শাম্মী। একজন উপস্থাপক হিসেবেই তিনি সুপরিচিত। ২০১২ সালে দেশ টিভির একটি লাইভ অনুষ্ঠানে উপস্থাপনার মাধ্যমে মিডিয়ায় পা রাখেন তিনি। তাকে দেখা গেছে নাটক-টেলিছবিতেও। ২০১৪ সালে বিটিভিতে ‘শেষ বিকেলের রোদ’ নাটক দিয়ে শুরু তার।

এরপর একক ও ধারাবাহিক মিলিয়ে ১৫০টির মতো নাটকে অভিনয় করেছেন এলিনা। বড় পর্দাতেও কাজ করেছেন তিনি।

তবে করোনার প্রকোপে প্রায় তিন মাস শুটিং থেকে বিরত ছিলেন। সেই বিরতি কাটিয়ে নাটকের শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী। উত্তরায় গত দুই দিন ধরে হয়েছে এ নাটকের শুটিং। ‘ছেড়ে যাবোনা কথা দিলাম’
নামের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন নিবিড় চৌধুরী। এখানে এলিনার বিপরীতে রয়েছেন আনিসুর রহমান মিলন।

এলিনা জানান, বেশ চমৎকার একটি গল্পের নাটকে কাজ করেছেন তিনি। এখানে দেখা যাবে আবির সাহেবের বয়স পঞ্চাশের কোঠায়। তিনি অন্ধ। ছেলে ও ছেলের বৌয়ের সাথে থাকেন। তারা তাকে যত্নেই রাখে। আবির সাহেবের দিন যাপন একটি রুটিনেই সীমাবদ্ধ। দুপুর গড়াতেই তার ছেলের বউ সামিয়া তাকে তার স্ত্রী মায়ার কবরের কাছে রেখে আসেন। আবার সন্ধ্যা হবার আগেই তার ছেলে সাকিব অফিস শেষে বাড়ি ফেরার সময় বাবাকে নিয়েই বাড়ি আসে।

একদিন বিকেলে সাকিবের আসতে দেরি হচ্ছিলো অফিসে আটকে পড়ায়। ছেলের দেরি দেখে আবির সাহেব একা একাই বাড়ি ফেরার প্রস্ততি নিলেন হাতের সাদা ছড়িটি নিয়ে। রাস্তা পার হতে গিয়ে তার হাতের মোবাইলটা পরে ভেঙ্গে যায়। রাস্তার পাশের দোকানে চা খাচ্ছিলো এক যুবক। এসময় তিনি এগিয়ে এসে আবির সাহেবকে রাস্তা পার হতে সাহায্য করেন।

এর মধ্যে সাকিব আর সামিয়া চলে আসে। তারা বাবাকে নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করতেই আবির সাহেব বলেন ‘তোরা ভাবিস না, এই ছড়ি যতদিন আছে আমার কাছে ততদিন আমি নিরাপদ।’ কী আছে এই ছড়িতে? সেই রহস্য নিয়েই এগিয়ে যাবে গল্পটি।

এ নাটক প্রসঙ্গে এলিনা শাম্মী জাগো নিউজকে বলেন, ‘গল্পটি একটু ভিন্ন আমেজের। আমার অভিনয়ের দারুণ সুযোগ ছিল। বেশ উপভোগ করে কাজ করেছি। আর মিলন ভাইয়ের সঙ্গে নতুন করে কাজে ফেরার আনন্দটাও বেশ। এ নিয়ে তার সাথে তিনবার কাজ করলাম। আশা করছি আমাদের নতুন কাজটি ভালো লাগবে সবার।’

এ নাটকে আরও অভিনয় করেছেন আহমেদ সাজু, সামন্তা শিমু প্রমুখ। পরিচালক জানান, এটি আসছে ঈদুল আজহায় যে কোনা একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।

এদিকে এলিনা আরো জানান, তার অভিনীত ধারাবাহিক এনটিভির ‘পরের মেয়ে’, চ্যানেল আইয়ের ‘সিম্পলের মধ্যে গরজিয়াস’, বিটিভির ‘লকেট’ এবং বৈশাখী টিভির ‘গ্রামের গল্প শহরের গল্প’ প্রচার হচ্ছে। নাটকগুলোর শুটিং অনেকদিন বন্ধ ছিল। চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে আবারও এগুলোর শুটিং শুরু হবে।

এছাড়াও এলিনা অভিনীত ‘গন্তব্য’ চলচ্চিত্রটি ২৭ ফেব্রুয়ারি মুক্তি পাবার কথা থাকলেও করোনার কারণে পিছিয়ে যায়। পরিস্থিতি স্বাভাবিক হলে এটি মুক্তি দেয়া হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর