বিজয় দিবসে ‘পুনর্জন্ম’ নিয়ে আমি গর্বিত: মৌ খান

বাংলাদেশের ইতিহাসের শ্রেষ্ঠতম গৌরব ও অহঙ্কারের দিন ১৬ ডিসেম্বর। ১৯৭১ সালের এ দিনে বিশ্বের মানচিত্রে জন্ম হয় স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের।হানাদার পাকিস্তানি সেনারা যে অস্ত্র দিয়ে নির্বিচারে গুলি চালিয়েছে এ জাতির বুকে। হাতের সেই অস্ত্র পায়ের কাছে নামিয়ে রেখে একাত্তর সালের এ দিনে মাথা নিচু করে দাঁড়িয়ে ছিল মুক্তিযোদ্ধাদের সামনে। আর এই গৌরব ও অহঙ্কারের মাসে দেশের নবাগত চিত্রনায়িকা মৌ খান অভিনীত ‘পুনর্জন্ম’ নাটকটি চ্যানেল আইতে গত ৯ডিসেম্বর প্রচার হয়েছে।

এ বিষয়ে বিজয় দিবস উপলক্ষে ‘মৌ খান’ আজ মঙ্গলবার রাতে বিডি টুয়েন্টিফোর লাইভকে বলেন, আজ (১৬ ডিসেম্বর) রক্তনদী পেরিয়ে আসা আনন্দ-বেদনায় মিশ্র বিজয় দিবস। বিজয়ের গৌরবের বাঁধভাঙা আনন্দের দিন। আমি গর্বিত যে এই বাংলাদেশে জন্মগ্রহন করেছি। আর আমি খুবই আনন্দিত এই বিজয়ের মাসে আমার অভিনীত ও সুজন বড়ুয়ার চিত্রনাট্য ও পরিচালনায় ‘পুনর্জন্ম’ নাটকটি প্রচার হয়েছে। তাই বিজয় দিবসে ‘পুনর্জন্ম’ নিয়ে আমি গর্বিত।

স্বাধীনতার সঠিক ইতিহাস তরুনদের মাঝে তুলে ধরতে পেরে আমি গর্বিত। আগামীতেও দেশ মাটি ও মানুষের প্রকৃত চিত্র নিয়ে কাজ করতে চাই। এজন্যে সবার কাছে আমি দোয়া প্রার্থী।

উল্লেখ্য, ‘পুনর্জন্ম’তে নবাগত নাইকা মৌ খান সহ আরো অভিনয় করেছেন, জয় রাজ, ইন্তেখাব দিনার, সোহেল খান, প্রনব সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর