কম দামে সিম্ফনির সেরা স্মার্টফোন

হাওর বার্তা ডেস্কঃ এআই সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ‌‘সিম্ফনি জেড৩০’ নামের নতুন এক স্মার্টফোন নিয়ে এলো সিম্ফনি।

ফুল চার্জে এই স্মার্টফোন চলবে দুই দিন পর্যন্ত। গ্লাস ব্যাটারি কভার, এআই সমৃদ্ধ ট্রিপল ক্যামেরা এবং মিডিয়াটেক এর প্রিমিয়াম চিপসেট একে দিচ্ছে ফ্ল্যাগশিপ এর অনুভূতি।

“ওউন এন আইকন” শ্লোগানের এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে আছে লেটেস্ট অ্যানড্রয়েড ১০.০। ২০:৯ অ্যাসপেক্ট রেশিও’র এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৫২ ইঞ্চ ২.৫ডি ইনসেল ভি নচ ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬০০।

১.৮ গিগাহার্জ এর পাওয়ারফুল এবং পাওয়ার এফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসরও মিডিয়াটেক এর প্রিমিয়াম কোয়ালিটির চিপসেট হ্যালিও এ২৫ এর সাথে আছে৩ জিবি ডিডিআর-৪ র‍্যাম এবং ৩২জিবি রম। যা মেমোরি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

জিপিউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০। যার স্পিড ৬০০ মেগাহার্জ। এর ফলে হাই রেঞ্জের গেম গুলো খেলা যাবে স্বাচ্ছন্দে। আর ৫০০০ মিলি অ্যাম্পিয়রের নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারি দিচ্ছে অনায়াসে দিন পার করার নিশ্চয়তা।

সুন্দর ছবি তোলার জন্য এই স্মার্টফোনটির ব্যাক সাইডে আছে তিনটি ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরার সাথে ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর এবং ৫ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড এ্যাংগেল আর ফ্রন্টে থাকছে ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা যার এ্যাপারচার ২.০।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর