পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত মো. এনায়েত হোসেন মোল্লা (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার ভোর ৪টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। নিহত এনায়েত হোসেন পিরোজপুর পৌরসভার ১নং ওয়ার্ডের খানাকুনিয়ারী এলাকার মৃত আ. খালেক মোল্লার ছেলে।

নিহতের ছেলে আলামীন হোসেন মোল্লা যুগান্তরকে জানান, বাবা এনায়েতের সঙ্গে জমি নিয়ে স্থানীয় খলিল মোল্লার বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয় সালিশ হলে তারা সেই জমি পান।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে রোববার বিকালে খলিল মোল্লার জামাই জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্সচালক মোতালেব শেখসহ খল্লিল মোল্লার ছেলে রাসেল মোল্লা, মোতালেব শেখের ছেলে মো. শুভ শেখ এবং সঙ্গী মো. শুভ্র, সুজন, জীবন, মেহেদী, সজীব, কওসার, মো. অলি, মেহেদী মীর বাড়িতে ঢুকে এনায়েত মোল্লাকে প্রকাশ্য কুপিয়ে গুরুতর জখম করে।

এ সময় তারা মা ও বোনকেও আহত করে ঘরের মালামাল ভাঙচুর ও লুটপাট করে চলে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় বাবাকে গুরুতর অবস্থায় পিরোজপুর জেলা হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন মঙ্গলবার ভোর ৪টার দিকে তিনি মারা যান।
এনায়েত মোল্লার আহত স্ত্রী ও মেয়ে জেলা হাসপাতালে চিকিৎসাধীন।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, হামলার ঘটনায় গত সোমবার এনায়েত হোসেনের ছেলে আলামীন বাদী হয়ে ১১ জনকে এজাহারভুক্ত আসামি করে মামলা করেছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর