,

14

সমালোচনা বন্ধের ব্যবস্থা করলেন মিথিলা

হাওর বার্তা ডেস্কঃ মিথিলাকে নিয়ে আলোচনার যেন শেষ নেই। তিনি কি করেন, কোথায় যান, কী ভাবছেন সব কিছুরই খোঁজ রাখছেন এক শ্রেণীর মানুষ। ফলে এ নিয়ে খুবই বিরক্ত মিথিলা।

বিশেষ করে কলকার নির্মাতা সৃজিতকে বিয়ে করার পর থেকেই তাকে আরও বেশি সমালোচনার মুখে পড়তে হয়েছে। নেটিজেনদের এক অংশ যখনই দেখে সোশ্যাল মিডিয়াতে মিথিলা কোনো পোস্ট করেছেন তখনই তারা মিথিলাকে কটুক্তি করতে ব্যস্ত হয়ে পড়েন।

অবশেষে মিথিলা নিন্দুকদের সমালোচনার পথ বন্ধ করলেন। বিড়ম্বনা ঠেকাতে এই অভিনেত্রী সম্প্রতি ফটো শেয়ারিং, ভিডিও শেয়ারিং এবং সামাজিক নেটওয়ার্কিং পরিসেবা ইন্সটাগ্রাম’র পাবলিক কমেন্ট বন্ধ করে দিয়েছেন। আর তাই এখন থেকে মিথিলার পছন্দের বাইরে অন্য কেউ আর মিথিলাকে নিয়ে আর ‘কমেন্ট’ করতে পারবে না।

মিথিলার আরও আগেই কয়েকজন তারকা এই ব্যবস্থা নিয়েছেন। কেউ যেনো আর মিথিলার পোস্টে বাজে মন্তব্য না করতে পারে, সেজন্যই কমেন্ট অপশন তিনি বন্ধ করে রেখেছেন। যদিও তিনি কমেন্ট অপশন বন্ধ করেছেন কিন্তু তিনি এখনো আগের মতো সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আছেন। সম্প্রতি মিথিলা স্বামী সৃজিতের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যদি তারা করোনাকালে একে অপরের থেকে অনেক দূরে রয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর