,

2

৮৭ দিনে ঝরল ৯৭১ প্রাণ করোনা উপসর্গ নিয়ে ২৯ জনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ সর্দি-জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে দেশের বিভিন্ন স্থানে ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ৩০ মার্চ থেকে ২৪ জুন পর্যন্ত ৮৭ দিনে ৯৭১ জনের মৃত্যু হল। তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা জানতে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ। যুগান্তর ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ঢাকা মেডিকেল কলেজ হসাপাতালের করোনা ইউনিটে ১১ জন মারা গেছেন। মঙ্গলবার বিকাল থেকে বুধবার বিকাল পর্যন্ত তাদের মৃত্যু হয়।

রাজশাহী : রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারজন মারা গেছেন। তাদের বাড়ি পাবনা সদর উপজেলার শালগাড়ি, নাটোরের লালপুর উপজেলার নওপাড়া, রাজশাহী মহানগরীর বেলদারপাড়া ও নওগাঁ সদর উপজেলার জগেশ্বর কীর্তিপুরে।

বরিশাল, ঝালকাঠি ও নলছিটি : বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের করোনা ইউনিটে পাঁচজনের মৃত্যু হয়েছে। বুধবার বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য জানানো হয়। এ মধ্যে একজন রয়েছেন ঝালকাঠির নলছিটি উপজেলার মিরহার গ্রামের এক নারী।

শরীয়তপুর : শরীয়তপুর সদর উপজেলার চরপালং এলাকায় আবু বকর ছিদ্দিকী নামে এক ব্যাংকারের মৃত্যু হয়েছে। তিনি জনতা ব্যাংক শরীয়তপুর শাখার ক্যাশিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

খুলনা : খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে বুধবার দু’জনের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটী গ্রাম ও কয়রা উপজেলার ঘুগরাকাঠি গ্রামে।

বান্দরবান : বান্দরবান পৌর ছাত্রদলের সভাপতি আলাউদ্দিন আলো বুধবার বিকালে মারা গেছেন।

গফরগাঁও (ময়মনসিংহ) : গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার সালটিয়া ইউনিয়নের হাটুরিয়া গ্রামে।

দাগনভূঞা (ফেনী) : দাগনভূঞার রাজাপুর ইউনিয়নের মেম্বার নূর ইসলামের ভাই আহসান উল্যাহ ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

কচুয়া ও হাজীগঞ্জ (চাঁদপুর) : কচুয়ায় আবদুল হাকিম নামে ইউনিমেড ও ইউনিহেলথ কোম্পানির রিপ্রেজেন্টেটিভের মৃত্যু হয়েছে। তিনি বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসংলগ্ন ইদ্রিস বকাউলের বাসায় মারা যান। এছাড়া হাজীগঞ্জ উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের এক ব্যক্তিকে মঙ্গলবার রাতে ঢাকায় নেয়ার পথে মারা যান। তিনি মতলব দক্ষিণ উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা ছিলেন।

ভাণ্ডারিয়া (পিরোজপুর) : ভাণ্ডারিয়া উপজেলার পশারিবুনীয়া গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও সাবেক ইউপি সদস্য আবুয়াল আহসান মালকার মারা গেছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর