দিবালা ও তার বান্ধবী করোনায় আক্রান্ত

হাওর বার্তা ডেস্কঃ ক’দিন আগে ‘গুজব’ ছড়ালেও এবার সত্যি সত্যি আর্জেন্টিনার ফুটবল তারকা পাওলো দিবালা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হয়েছেন তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনিও।

শনিবার (২১ মার্চ) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দিবালা এ কথা জানান। ইতালিয়ান ফুটবল লিগ সিরিআ’য় জুভেন্টাসের স্ট্রাইকার হিসেবে আক্রমণভাগের নেতৃত্বে রয়েছেন ২৬ বছর বয়সী এ আর্জেন্টাইন।

 ফেসবুক পোস্টে দিবালা বলেন, ‘সবাইকে জানাতে চাই যে আমরা কোভিড-১৯ পরীক্ষার ফলাফল হাতে পেয়েছি এবং ওরিয়ানা ও আমার ফল পজিটিভ এসেছে। সৌভাগ্যবশত দুজনেই ঠিকঠাক আছি। মেসেজ পাঠিয়ে আমাদের খোঁজখবর নেয়ায় ধন্যবাদ সবাইকে।’

২৩ বছর বয়সী ওরিয়ানা আর্জেন্টিনার নন্দিত অভিনেত্রী, মডেল ও সংগীতশিল্পী।
দিবালা এবার নিজেই তার এবং ওরিয়ানার করোনায় আক্রান্ত হওয়ার তথ্য জানালেও সপ্তাহখানেক আগেই ছড়িয়েছিল এ খবর। তখন জুভেন্টাসের পক্ষ থেকে খবরটি ‘সত্য নয়’ বলে দাবি করা হয়।

দিবালার ফেসবুক পোস্টে বিস্তারিত জানানো না হলেও সপ্তাহখানেক আগের খবরে ভেনিজুয়েলার সংবাদমাধ্যম ‘এল ন্যাশিওনাল’ দাবি করে, জুভেন্টাসের ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি করোনায় আক্রান্ত হওয়ার পর দিবালার শরীরেও এ ভাইরাস ধরা পড়েছে। ইন্টার মিলানের বিপক্ষে একটি খেলার সময় একই ড্রেসিংরুমে ছিলেন রুগানি-দিবালারা। তাদের সঙ্গে ছিলেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোও।

করোনার কারণে ইতালিয়ান লিগ বন্ধ করে দেয়া হলে রোনালদো পর্তুগালে ফিরে যান। শেষ খবর পর্যন্ত ইউরো কাপজয়ী এ তারকাও আছেন কোয়ারেন্টাইনে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর