যারা পণ্যের দাম বাড়াচ্ছে তারাই আসলে দেশের করোনা ভাইরাস

হাওর বার্তা ডেস্কঃ করোনা ভাইরাসে বিপর্যস্ত জনজীবন। আর দেশের সংকটময় পরিস্থিতির সুযোগ নিচ্ছে একদল মুনাফালোভী ব্যবসায়ী। তাদের যোগসাজশে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছে হু হু করে। সেসব অসাধু ব্যবসায়ীদের একহাত নিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন।


সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে মুনাফালোভীদের ধিক্কার জানিয়ে রুবেল লিখেছেন, ‘লোভী ও নির্মম জাতি আমরা। চায়নাতে এতো বড় একটা বিপর্যয় গেলো, মাস্কের দাম কমিয়ে দিল উৎপাদনকারী প্রতিষ্ঠান, কারণ তারা মানুষ। আর করোনার নাম শুনেই ৫ টাকার মাস্ক ৫০ টাকা, আর ২০ টাকার মাস্ক ১০০। ১৫০ টাকা! কারণ আমরা লোভী অমানুষ! শ্রদ্ধার সাথে স্মরণ করছি একাত্তরের সেই বীর সন্তানদের যাদের মিলিত প্রচেষ্টায় আমরা পেয়েছি এই স্বাধীনতা। অথচ আজ কেন এই বিপর্যয় আমরা সবাই এক নই।

কেন? মাস্ক, স্যানিটাইজার এবং মুদি বাজারের সমস্ত জিনিসপত্রের দাম বেড়েই চলেছে ধিক্কার জানাই ওই সমস্ত লোভী মুনাফাখোর ব্যবসায়ীদের যারা কৃত্রিম সংকট তৈরি করে দাম বাড়াচ্ছে তারাই আসলে দেশের করোনা ভাইরাস।’
সরকারি তথ্য অনুসারে এখন পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২৪ জন। আজ (শনিবার) একজন মারা গেছেন। এ নিয়ে মারা গেলেন ২ জন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর