পিরোজপুরে ২ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

হাওর বার্তা ডেস্কঃ পিরোজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে জেলা হাসপাতালের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- পৌরসভার ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাহেল হাওলাদার (২৪), তিনি কৃষ্ণনগর এলাকার শাহাজাহান হাওলাদারের ছেলে এবং সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মো. সজিব শেখ (২৫) একই এলাকার মজিবর শেখের ছেলে বলে পুলিশ জানায়।

উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা আড়াইশ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত রাহেল হাওলাদার জানান, পূর্ব পরিকল্পিতভাবেই রাত ৯টার দিকে ছাত্রলীগকর্মী সাব্বির তার সঙ্গীয় কয়েকজন নিয়ে জেলা হাসপাতালের সামনের সড়কে সিঙ্গার শোরুমের সামনে হঠাৎ করে তার ও সজিবের ওপর দেশীয় অস্ত্র দা দিয়ে কোপাতে থাকে।

এ সময় দায়ের কোপে তার হাতের বিভিন্ন অংশ ও সজিবের হাত ও তালুর অংশ জখম হয়। পরে ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে সাব্বিরসহ অন্যরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা সজিব ও রাহেলকে জেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. রানা সাহা জানান, দুজনের হাতেই ধারালো কিছু দিয়ে আঘাতর চিহ্ন রয়েছে। এছাড়া সজিবের হাতের আঘাত গুরুতর হওয়ায় তাকে খুলনায় নিয়ে যাওয়া জন্য বলা হয়েছে।

সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, ঘটনার পরপরই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে এবং অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর