প্রায় সব কেন্দ্রই ভোটারশূন্য ঢাকা-১০ উপ নির্বাচনে

হাওর বার্তা ডেস্কঃ করোনা আতঙ্কের মধ্যে দিয়েই অনুষ্ঠিত ঢাকা-১০ সংসদীয় আসনের উপ নির্বাচন চলছে। তবে প্রায় সবগুলো কেন্দ্রই ভোটারশূন্য। সকাল ৮টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত এ আসনের অন্তত ২৫টি কেন্দ্র ঘুরে এই চিত্র চোখে পড়েছে। এসব কেন্দ্রে ভোট পড়েছে ৩ শতাংশেরও কম। তবে সকালে ভোটার উপস্থিতি কম হলেও দুপুর নাগাদ বাড়তে পারে বলে আশা করছেন বিভিন্ন কেন্দ্রে দায়িত্বরত কর্মকর্তারা।

সকাল ৮টা ২০ মিনিটে নিউ মার্কেট বলাকা সিনেমা হল কেন্দ্রে গিয়ে দেখা গেছে প্রায় সবগুলো বুথই ফাঁকা। কোনো ভোটার নেই। ছয়টি বুথে কোনো ভোটই পড়েনি।

এখন পর্যন্ত ধানমন্ডির ইনস্টিটিউট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি কেন্দ্র থেকে এজেন্টদের মোবাইল ছিনিয়ে নিয়ে তাদের বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এছাড়া কাঠালবাগান খান হাসান স্কুল, নিউমার্কেট বলাকা সিনেমা হল কেন্দ্র , রায়ের বাজার হাই স্কুল কেন্দ্র রাজমশুর স্কুল,প্রগতি স্কুল কেন্দ্রে ভোটারদের উপস্থিতি চোখে পড়েনি।

মনেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও ভোটার উপস্থিতি একেবারে কম । বেল সাড়ে ১১ টা পর্যন্ত ২৫৯৮ ভোটের মধ্যে ৬টি বুথে ভোট পড়েছে ৬৯টি। এ কেন্দ্রে বিএনপির কোনো এজেন্ট দেখা যায়নি। সেখানকার দায়িত্বরত একজন কর্মকর্তা জানান, ‘ভোটারদের উপস্থিতি কম। যারা কেন্দ্রে আসছেন। তাদেরও সরকারি দলের লোকজন হুমকি-ধামকি দিচ্ছেন। ভোট দিয়ে কেন্দ্র থেকে ঘরে ফিরতে পারবেন না বলে ভোটারদের হুমকি দিচ্ছেন নৌকার সমর্থকরা’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর