,

4

করোনাভাইরাস আতঙ্ক এবার ২৮ মে পর্যন্ত ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেট বন্ধ

হাওর বার্তা ডেস্কঃ করোনাভাইরাস আতঙ্কে প্রায় সবদেশের ক্রিকেটের সকল সূচিই স্থগিত রাখা হয়েছে। এবার সেই আতঙ্কে পিছিয়ে গেল ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটের সব ধরনের খেলার সূচি। গতকাল শুক্রবার জরুরি বৈঠকের পর  আগামী ২৮ মে পর্যন্ত এসব খেলা স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড(ইসিবি)।

জানা গেছে, এ বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে কাউন্টি ক্রিকেটের ১৮ দল, মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) ও প্রফেশনাল ক্রিকেটারস অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনা করে নিয়েছে ইসিবি।

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী আগামী ২৪ মার্চ থেকে বর্তমান চ্যাম্পিয়ন এসেক্স ও এমসিসির মধ্যাকার ঐতিহ্যবাহী চ্যাম্পিয়ন কাউন্টি ম্যাচ দিয়ে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটের মৌসুম শুরু হওয়ার কথা ছিলো।

এ ব্যাপারে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী টম হ্যারিসন বলেন, ‘অনিশ্চয়তায় ঘেরা এ পরিস্থিতিতে ইসিবির সর্বোচ্চ প্রাধান্য খেলোয়াড়, ভক্ত এবং এর সঙ্গে জড়িত সকলের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি। যে কারণে খেলা পেছানোর সিদ্ধান্তটা খুবই জরুরি ছিলো। আমাদের কাছে যে তথ্য এসেছে, তা মোতাবেক আগামী ২৮ মে পর্যন্ত খেলা বন্ধ রাখা ছাড়া কোনো পথ ছিলো না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর