,

Untitled-1

কিশোরগঞ্জ তাড়াইলের সাংবাদিক সামছুল হক মৃত্যু বরণ করেন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের কৌলীগাতি গ্রামের বাসিন্দা সিনিয়র সাংবাদিক ও দলিল লেখক সামছুল হক (৬৫) হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা তেজগাঁও সাবরেজিস্ট্রার কার্যালয়ে কর্মরত থাকাবস্থথায় মৃত্যুবরণ করেছেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। তিনি মৃত্যুকালে  স্ত্রী, এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়,গতকাল সোমবার দুপুর ২ টার দিকে ঢাকা তেজগাঁও সাবরেজিস্ট্রার কার্যালয়ে কর্মরত থাকাবস্থথায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। ওইদিন রাত ৮ টায় ইশার নামাজ বাদ ঢাকা তেজগাঁও  সাবরেজিস্ট্রার কার্যালয়ের সামনে প্রথম জানাযার নামাজ শেষে মরহুমের লাশ নিজ বাড়ি তাড়াইল উপজেলার রাউতি ইউনিয়নের কৌলিগাতী নিয়ে আসা হয়। আজ মঙ্গলবার সকাল ১১ টায় বাড়ির সামনে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

আরো জানা যায়, সামছুল হক ছিলেন তাড়াইল উপজেলার সিনিয়র সাংবাদিক এবং তাড়াইল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য। সাংবাদিক সামছুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তাড়াইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্রেসক্লাব তাড়াইলের সভাপতি মো.নাজমুল হক আকন্দ।

এছাড়াও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, সাধারন সম্পাদক ও তাড়াইল সরকারি কলেজের সহকারি অধ্যাপক মোহাম্মদ রফিকুল ইসলামসহ তাড়াইল উপজেলায় কর্মরত সকল সাংবাদিক বৃন্দ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর