সিঙ্গাইরে নবনির্মিত তিনটি স্কুলের ভবন উদ্বোধন

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার তিনটি সরকরি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। সোমবার ভবন তিনটি উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের (এলজিইডি) অধীনে ৬৯ লাখ ৬২ হাজার টাকা ব্যয়ে উপজেলার ২৭ নং চারিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন, ৬৯ লাখ ২০ হাজার টাকা ব্যয়ে ৭৯ নং জৈল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন ও প্রায় ৪৭ লাখ টাকা ব্যয়ে ৮৩ নং বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ করা হয়।

সোমবার নবর্মিত ভবন তিনটি উদ্বোধন উপলক্ষে পৃথকভাবে সংশ্লিষ্ট বিদ্যালয় চত্বরে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এসব ভবন উদ্বোধন করেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি।

উদ্বোনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান রবিউল আলম উজ্জল, উপজেলা প্রকৌশলী মুহাম্মদ রুবাইয়াত জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুর রহমান ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিঠু প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান শারমিন আক্তার, জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সৈয়দা নার্গিস আক্তার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি উবাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইলিয়াছ হোসেন লিটন, উপজেলা যুবলীগ সভাপতি তমিজ উদ্দিন, সহসভাপতি আমজাদ হোসেন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহীনুর রহমানসহ সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর