মুজিবর্ষের শুভেচ্ছা হিসেবে তিনশ কপি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী হস্তান্তর

হাওর বার্তা ডেস্কঃ মুজিবর্ষের শুভেচ্ছা হিসেবে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক কে তিনশ’ কপি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ উপহার হিসেবে পাঠিয়েছেন অ্যামেরিকা প্রবাসী নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার।

শুক্রবার (৬ মার্চ) রাতে কিশোরগঞ্জ শহরের খড়মপট্টিস্থ মহামান্য রাষ্ট্রপতির বাসভবনে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি’র হাতে এই উপহার হস্তান্তর করা হয়।

অ্যামেরিকা প্রবাসী নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার এর পক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ গ্রন্থের কপিগুলো হস্তান্তর করেন জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক অ্যাডভোকেট মীর আমিনুল হক সোহেল, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ, খাইরুল ইসলাম ও অন্যান্য নেতৃবৃন্দ।

রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি তাঁর সংসদীয় এলাকার শিক্ষার্থীদের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ গ্রন্থের কপিগুলো মুজিববর্ষের শুভেচ্ছা হিসেবে প্রেরণ করায় নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজুল হক হায়দার কে ধন্যবাদ জানান।

এ সময় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী ও সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর