রাষ্ট্রপতি ছিলাম ভবিষ্যতেও থাকবো : এরশাদ

প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, ১৯৮৬ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত বাংলাদেশের রাষ্ট্রপতি ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

সোমবার বিকেল ৩টায় নগরীর দর্শনাস্থ তার পল্লী নিবাস বাসভবনে সাবেক শিবির নেতা রসিক কাউন্সিলর শাফিউল ইসলাম শফির জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

জিয়া ও এরশাদকে রাষ্ট্রপতি বলা আইনসম্মত নয়- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন দাবি নাকচ করে এরশাদ বলেন, একজন বৈধ রাষ্ট্রপতিকে কেউ অবৈধ বলতে পারে না। প্রধানমন্ত্রী কেন ? ওসব বলেছেন আমি জানি না। তিনি হয়তো আমাকে জিয়ার সঙ্গে এক করে দেখেছেন। কিন্তু আমি আর জিয়া এক নই। এসব কথা আইনসম্মত নয়। আইনের কথা হলো, ১৯৮৬ সালের পরে আমার সরকার বৈধ সরকার এবং আমি বৈধ রাষ্ট্রপতি।

আসন্ন পৌরসভা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার বিষয়ে শঙ্কা প্রকাশ করে এরশাদ বলেন, জাতীয় পার্টির ১৮ প্রার্থীকে তাদের মনোনয়নপত্র দাখিল করতে দেয়া হয়নি। এমনকি অনেক জায়গায় জাপার প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের জন্য হুমকি দেয়া হচ্ছে। এমনকি মনোনয়ন প্রত্যাহার না করলে বাড়ি-ঘর জ্বালিয়ে-পুড়িয়ে দেয়ার হুমকি দেয়া হচ্ছে। এটা কোনো গণতান্ত্রিক আচরণ হতে পারে না।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এরশাদের ছোট ভাই ও সাবেক মন্ত্রী জিএম কাদের, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব ইয়াসির আহাম্মেদ, জেলা জাপার সদস্য সচিব হোসেন মকবুল শাহারিয়ার প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর