দুই শিশুকে ধর্ষণচেষ্টার পর হত্যায় দু’জনের ফাঁসি

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর ডেমরায় দুই শিশু নুসরাত জাহান ও ফারিয়া আক্তারকে ধর্ষণচেষ্টার পর হত্যার মামলায় দু’জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামি হলেন, গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানী। আজিজুল সম্পর্কে মোস্তফার মামাতো ভাই।

মঙ্গলবার ঢাকার তিন নম্বর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক জয়শ্রী সমাদ্দার এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণা উপলক্ষে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

মামলার বিবরণে জানা যায়, গত বছরের ৭ জানুয়ারি ডেমরার কোনাপাড়ায় হযরত শাহজালাল সড়কের একটি ফ্ল্যাট থেকে সাড়ে চার বছর বয়সী নুসরাত জাহান ও পাঁচ বছর বয়সী ফারিয়া আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নুসরাতের বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে হত্যা মামলা করেন ডেমরা থানায়। তদন্ত শেষে পুলিশ দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। আদালত অভিযোগপত্র আমলে নিয়ে দুই আসামির বিরুদ্ধে বিচার শুরু করেন। মামলায় ১৫ জনের সাক্ষ্য নেয়া হয়।

দুই আসামি মোস্তফা ও আজিজুল লিপস্টিক দেয়ার কথা বলে দুই শিশুকে ফ্ল্যাটে নিয়ে যান। এরপর নুসরাত ও ফারিয়াকে তারা সাজিয়ে দেন। পরে মোস্তফা ও আজিজুল ইয়াবা সেবন করে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করেন। শিশুদের চিৎকারের শব্দ চাপা দিতে আসামিরা সাউন্ডবক্সে জোরে গান ছেড়ে দেন। ধর্ষণে ব্যর্থ হয়ে দুই শিশুকে শ্বাসরোধে হত্যা করেন দুই আসামি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর