,

18

ভারতীয় মন্ত্রীর স্ত্রীর স্বামী মোশাররফ করিম

হাওর বার্তা ডেস্কঃ এক বছর পর চলচ্চিত্র নির্মাণে ফিরছেন পরিচালক ও ভারতের পশ্চিমবঙ্গ সরকারের পর্যটন মন্ত্রী ব্রাত্য বসু। তার নতুন ছবির নাম ‘ডিকশনারি’। প্রথমে অবশ্য নাম ঠিক করা হয়েছিল ‘ব্যবধান’। পরে সেটা পাল্টে ‘ডিকশনারি’ রাখা হয়। এ ছবিটি নির্মিত হচ্ছে ভারতীয় লেখক বুদ্ধদেব বসুর দুটি ছোটগল্প ‘বাবা হওয়া’ এবং ‘স্বামী হওয়া’ অবলম্বনে।

‘ডিকশনারি’ ছবির প্রধান দুটি চরিত্রে আছেন আবির চট্টোপাধ্যায় ও নুসরাত জাহান। আরও আছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশি নাটক ও চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এই প্রথম ভারতীয় কোনো ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি।

বর্তমানে কলকাতার বোলপুরে ‘ডিকশনারি’র শুটিং করছেন আবির, নুসরাত ও পরমব্রতরা। মোশাররফ করিম শুটিংয়ে অংশ নেবেন ৭ মার্চ থেকে। টানা দুই সপ্তাহ চলবে তার অংশের শুটিং। এই ছবিতে মোশাররফ করিমকে দেখা যাবে ব্যবসায়ীর চরিত্রে। তার স্ত্রীর ভূমিকায় থাকবেন পরিচালক ও মন্ত্রী ব্রাত্য বসুর স্ত্রী পৌলমী বসু।

গত বছরের অক্টোবরে ঢাকায় অনুষ্ঠিত ‘বাংলাদেশ-ভারত ফিল্ম অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশ নিতে এসেছিলেন পরিচালক ও মন্ত্রী ব্রাত্য বসু। সঙ্গে অভিনেতা আবির চট্টোপাধ্যায়ও ছিলেন। সেই অনুষ্ঠানেই ‘ডিকশনারি’ ছবির কাজ নিয়ে মোশাররফ করিমের সঙ্গে পাকা কথা হয় এই দুই ভারতীয়র।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর