পটুয়াখালীর রাঙ্গাবালী ছাত্রলীগের নতুন সভাপতি শিবলী, সম্পাদক উজ্জ্বল

 

হাওর বার্তা ডেস্কঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করা হয়েছে। বুধবার রাতে ছাত্রলীগের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটিতে কামরুজ্জামান শিবলীকে সভাপতি ও আশিকুর রহমান উজ্জ্বলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূইয়ার স্বাক্ষরিত (সংশোধিত) একটি চিঠির মাধ্যমে বুধবার রাতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

ওই চিঠিতে উল্লেখ করা হয়, রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের আগের কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় সেই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং আগামী এক বছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেয়া হয়।

এ ব্যাপারে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রলীগসহ সকলের মতামতের ভিত্তিতে শিবলীকে সভাপতি ও উজ্জলকে সাধারণ সম্পাদক করে রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়েছে। এ কমিটির সাফল্য কামনা করছি।

এদিকে বুধবার রাতেই ছাত্রলীগের রাঙ্গাবালী সরকারি কলেজ শাখার কমিটিও অনুমোদন করেছে জেলা ছাত্রলীগ। আগের কমিটি বিলুপ্ত করে এক বছরের জন্য রিয়াদ মৃধাকে সভাপতি ও সাব্বির রহমানকে সাধারণ সম্পাদক করে ওই কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর