শের কাছ থেকে কী মেসেজ পেলেন শ্রাবন্তী

 

হাওর বার্তা ডেস্কঃ কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাঙালিদের কাছে হার্টথ্রব। ‘চ্যাম্পিয়ন’-এর সেই মিষ্টি হাসির নায়িকা কিন্তু এক সন্তানের মা। কিন্তু তাতে কী, নেটদুনিয়ায় এখনো সমান জনপ্রিয় এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবন নিয়ে যতই আলোচনা আর সমালোচনা থাকুক না কেন, নেটিজেনরা কিন্তু শ্রাবন্তীর রূপে এখনো মুগ্ধ।

এদিকে, শ্রাবন্তী তার ক্রাশের কাছ থেকে মেসেজ পেয়েছেন। তবে যার উপর সবার ক্রাশ তারও আবার ক্রাশ আছে, এটি অনেকেই মেনে নিতে পারে না। তবে আসল ঘটনা কিন্তু অন্যটা।  শাহিদ কাপুরকে উইশ করা শ্রাবন্তীর পোস্ট

মঙ্গলবার ৩৯ বছরে পা দিয়েছেন বলিউড অভিনেতা শাহিদ কাপুর। শহিদের জন্মদিনে বলিউডের লোকজন থেকে শুরু করে তার ফ্যানেরাও উইশ করেছেন। আর সেই তালিকা থেকে বাদ যায়নি শ্রাবন্তীও। শাহিদকে লেখেন, হ্যাপি বার্থ ডে মাই ফরএভার ক্রাশ !

Image result for শাহিদ কাপুর ছবি

তবে শ্রাবন্তীর এই বার্থ ডে উইশ কিন্তু নজর এড়ায়নি শাহিদের। শাহিদ সময় করে শ্রাবন্তীকে জবাবও দেন। উত্তরে লেখেন, থ্যাঙ্ক ইউ সো মাচ!

প্রসঙ্গত সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে টলি নায়িকা শ্রাবন্তীর একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে সুইমিং পুলে স্বামী রোশন সিংয়ের সঙ্গে প্রায় অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন নায়িকা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর