হাজারতম ম্যাচে রোনালদোর গোল

হাওর বার্তা ডেস্কঃ স্পালের বিপক্ষে শনিবার রাতে জুভেন্তাসের ম্যাচটি ছিল দলের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর পেশাদার ক্যারিয়ারের হাজারতম ম্যাচ। এই ম্যাচটি গোল করে স্মরণীয় করে রাখলেন সিআরসেভেন। স্পোর্তিং লিসবন, ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও জুভেন্তাসের হয়ে মোট ৮৩৬টি ম্যাচ খেলে রোনালদো করেছেন ৬২৬ গোল। জাতীয় দলের হয়ে ১৬৪ ম্যাচে গোল আরও ৯৯টি। পর্তুগিজ তারকার অসাধারণ মাইলফলক ছোঁয়ার ম্যাচে প্রতিপক্ষের মাঠে শনিবার ২-১ গোলে জিতে বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচের পঞ্চম মিনিটেই প্রতিপক্ষের জালে বল জড়িয়েছিলেন রোনালদো। তবে অফসাইডের কারণে গোল হয়নি। ৩৯তম মিনিটে হুয়ান কুয়াদরাদোর পাস থেকে বল পেয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন রোনালদো। এ নিয়ে লিগে টানা ১১ ম্যাচে গোল করলেন এই তারকা। চলতি আসরে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের গোল হলো ২১টি।

৬০তম মিনিটে ব্যবধান বাড়ান র‌্যামজি। ডান প্রান্ত দিয়ে পাওলো দিবালার বাড়ানো দারুণ এক পাস পেয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়ান ইংলিশ মিডফিল্ডার। ৯ মিনিট পর পেনাল্টি থেকে ব্যবধান কমান আন্দ্রেয়া পেতানিয়া। ডি-বক্সে দানিয়েলে রুগানি ফাউল করলে ভিএআরের সাহায্য নিয়ে স্পট কিকের সিদ্ধান্ত জানান রেফারি। ৮৫তম মিনিটে শট ক্রসবারে লাগায় দ্বিতীয় গোল পাননি রোনালদো। এই জয়ে ২৫ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করেছে মাওরিসিও সাররির দল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর