,

24

নেইমার এখনো বার্সায় ফিরতে চায়: মেসি

হাওর বার্তা ডেস্কঃ নেইমার এখনো বার্সেলোনায় ফিরে আসার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ বলে জানালেন ক্লাবটির অধিনায়ক লিওনেল মেসি। তার মতে, ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড বিশ্বের অন্যতম সেরা ফুটবলার এবং তাকে ফেরানো উচিত।

কাতালান ক্লাবটির বর্তমান শক্তি নিয়েও কথা বলেছেন মেসি। চ্যাম্পিয়নস লিগ জয়ের মতো শক্তি এই মুহূর্তে বার্সেলোনার নেই বলে মনে করেন ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার। তার চাওয়া, দলকে ফের সর্বজয়ী শক্তিতে পরিণত করতে হলে নেইমারকে ফেরাক ক্লাব।

গত বছর পিএসজি থেকে নেইমারকে ফেরাতে বেশ কয়েকবার উদ্যোগ নিয়েছিল বার্সেলোনা। কিন্তু বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে নিয়ে দাম-দরের প্রশ্নে লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে মতৈক্যে পৌঁছাতে পারেনি লা লিগা চ্যাম্পিয়নরা।

নেইমার প্রসঙ্গে স্প্যানিশ ক্রীড়া বিষয়ক দৈনিক মুন্দো দেপোর্তিভোকে মেসি বলেন, “বার্সেলোনা ফেরা নিয়ে সে খুব রোমাঞ্চিত। যা ঘটেছে তাতে সে অনুতপ্ত, এটা সে সব সময় দেখিয়েছি। ফেরার জন্য সে অনেক কিছু করেছিল।”
২০১৩ সালে সান্তোস থেকে বার্সেলোনায় আসার পর অপ্রতিরোধ্য হয়ে উঠেছিল ক্লাবটি। মেসি, সুয়ারেস ও নেইমারকে নিয়ে গড়া আক্রমণভাগের ওপর ভর করে ২০১৩ সালে ট্রেবল জিতেছিল তারা।

২০১৭ সালে রেকর্ড বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। তার এই দল-বদল ভালোভাবে নেয়নি বার্সেলোনা সমর্থক ও খেলোয়াড়রা।

এ ব্যাপারে মেসি বলেন, “বার্সেলোনায় সে যা রেখে গেছে তার জন্য সমর্থকদের এমনটা বোধ করা স্বাভাবিক। আমিও বিষয়টা নিয়ে হতাশ ছিল। না যাওয়ার জন্য তাকে বোঝানোর চেষ্টা করেছিলাম আমরা।”

“কিন্তু দিন শেষে আমরা সবাই জিততে চাই। সেরা খেলোয়াড়দের পেতে চাই। সমর্থকরাও তাই চায়। আমি আগেও বলেছি, সে অন্যতম সেরা খেলোয়াড় এবং সে আমাদের অনেক কিছু দিয়েছে।”

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর