Barcelona's Argentine forward Lionel Messi gestures during the Spanish league football match between Real Betis and FC Barcelona at the Benito Villamarin stadium in Seville on February 9, 2020. (Photo by CRISTINA QUICLER / AFP)

বার্সেলোনা আমার বাড়ি: মেসি

হাওর বার্তা ডেস্কঃ বার্সেলোনার হর্তকর্তাদের সঙ্গে সময়টা ভালো যাচ্ছে না লিওনেল মেসির। সংবাদমাধ্যমে খবর, কাতালান ক্লাবটি ছেড়ে দিতে পারেন আর্জেন্টাইন এই তারকা। কিন্তু সে গুঞ্জন অনেকটাই উড়িয়ে দিলেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার। জানিয়েছেন, বার্সেলোনাই তার বাড়ি।

স্পেনের ক্রীড়াবিষয়ক দৈনিক মুন্দো দেপোর্তিভোকে মেসি বলেন, “রোসারিও (আর্জেন্টিনায় মেসির জন্মস্থান) অনেক মিস করলেও আমি বার্সেলোনাকে অনেক ভালোবাসি। এটা আমার বাড়ি। এখানে আমি আর্জেন্টিনার চেয়ে বেশি সময় ধরে আছি।”

মেসির সঙ্গে বার্সেলোনার বর্তমান চুক্তি ২০২১ পর্যন্ত। এই চুক্তিতে এমন একটি ক্লজ রাখা হয়েছে যে, মেসি চাইলে মৌসুম শেষে ক্লাবটি ছেড়ে দিতে পারবেন।

সম্প্রতি সংবাদমাধ্যমে খবর, ক্লাবের তারকাদের নামে দুর্নাম রটাতে একটি পিআর প্রতিষ্ঠানকে ভাড়া করেছে বার্সেলোনা। এই নিয়ে ক্লাবটিতে চলছে চাপা উত্তেজনা। এই পরিস্থিতি সামাল দিতে বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ ক্লাবের সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে বৈঠক করেছেন বলে জানা গেছে।

এমন খবরে বিস্মিত হয়েছেন বলে জানালেন মেসি, “এতে আমি কিছুটা বিস্মিত হয়েছি। কারণ, আমি ওখানে ছিলাম না। আমি ভ্রমণে ছিলাম।”

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর