,

35

আ’লীগ বাঁচলে দেশ বাঁচবে ত্যাগীরা বাঁচলে আ’লীগ বাঁচবে: কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। আর আওয়ামী লীগকে বাচাঁতে হলে দলের ত্যাগী নেতা কর্মীদের বাঁচাতে হবে, এতে দল টিকে থাকবে। কমিটি করবেন, আর খারাপ খারাপ লোককে দলে টেনে আনবেন তা চলবে না।’

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে শহরের শহীদ আলাউদ্দিন শিশুপার্ক মাঠে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেনকে সভাপতি এবং ভিপি আব্দুল মন্নানকে জেলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেন ওবায়দুল কাদের।

পটুয়াখালী শহরের শহীদ আলাউদ্দিন শিশুপার্কে জেলা আওয়ামী লীগ আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে ওবায়দুল কাদের দলের শৃঙ্খলা রক্ষায় সকল পর্যায়ের নেতা-কর্মীদের কঠোর হুঁশিয়ারী দিয়ে আরও বলেন, দল ভারি করতে নিজের পরিবারের লোকদের কিংবা অন্য দলের মানুষদের দলে না টানার জন্য নির্দেশ দেন। দলের ত্যাগী ও পরিক্ষীতদের মূল্যায়ন করার কথাও বলেন তিনি।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে কেন্দ্রীয় আওয়অমী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বিএনপির মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ এ দেশের গন মানুষলে দল, বাংলাদেশে এ দল কুচ পাতার পানি নয়, যে ধাক্কা দিলেই পরে যাবে।

এর আগে সোমবার সকালে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলণে শুভ উদ্ভোধন করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট শাহজাহান মিয়ার সভাপতিত্বে সম্মেলনের উদ্ভোধন করেন মন্ত্রী আবুল হাসনাত আব্দুল্লাহ।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেনসহ কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সম্মেলনে জেলা আওয়ামী লীগ, মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ জেলা ও উপজেলার নেতা-কর্মী যোগ দেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর