গাজীপুর শ্রীপুরের ফ্ল্যাটে মিলল তোষকে মোড়ানো যুবকের গলাকাটা মরদেহ

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের শ্রীপুরের প্রশিকা মোড় এলাকায় তিনতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে যুবকের ঝলসানো গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

মরদেহ পচে গলে যাওয়ায় তাৎক্ষণিকভাবে পুলিশ নিহতের পরিচয় জানাতে পারেনি।ভোরে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ভবন মালিক চান মিয়ার ছেলে মজনু জানান, মাস খানেক আগে তিনতলা ভবনের দ্বিতীয় তলার পূর্ব পাশের একটি ফ্ল্যাট সামিরা ও আব্দুর মজিদ ভাড়া নেয়। ভাড়া নেয়ার পর তারা দু’জনই বসবাস করে আসছিল। চার-পাঁচদিন ধরে ঘরের দরজা তালাবদ্ধ থাকায় সোমবার বিকেলে মইয়ের সাহায্যে বারান্দা দিয়ে ফ্ল্যাটের ভেতর তোষকে মোড়ানো মরদেহ দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ভেতর ঢোকার চেষ্টা করে।

পরে পুলিশে ভেতরে না ঢুকে ঢাকার ক্রাইম সিন ইউনিট ও গাজীপুর সিআইডিকে খবর দেয়। খবর পেয়ে গাজীপুর থেকে সিআইডি পরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে, ঢাকা থেকে আমিনুল রহমান খানের নেতৃত্বে ক্রাইম সিন ইউনিট ও র‌্যাবের ডিএডি মোহাম্মদ রফিক উদ্দিনের নেতৃত্বে একাধিক টিম ঘটনাস্থলে এসে ফ্ল্যাটের শয়ন কক্ষের ভেতর তোষকে মোড়ানো গলাকাটা মরদেহ উদ্ধার করে।

ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক আমিনুল রহমান খান জানান, ফ্ল্যাটটির শয়ন কক্ষ থেকে তোষকে মোড়ানো মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তোষক খুলে দুটি চটের বস্তায় ভরা ও রশি দিয়ে বাঁধা অবস্থায় পাওয়া যায় মরদেহ। পরে রশি কেটে দেখা যায় মরদেহটির সমস্ত শরীর ঝলসানো এবং গলা অর্ধেকেরও বেশি অংশ কাটা।

তিনি আরো জানান, মরদেহটিতে পোকা ধরা ও ঝলসানো থাকায় তা শনাক্ত করা মুশকিল হয়ে পড়েছে। ধারণা করা হচ্ছে ৮ থেকে ১০ দিন আগে তাকে হত্যা করা হয়েছে। তবে কি দিয়ে মরদেহটি ঝলসানো হয়েছে তার আলামত সংগ্রহ করা হয়েছে, তা পরীক্ষার করে নিশ্চিত করে বলা যাবে।

শ্রীপুর থানার ওসি (তদন্ত) আকতার হোসেন জানান, ফ্ল্যাটের কক্ষ থেকে তোষক, দুটি চটের বস্তা উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম এরইমধ্যে কাজ শুরু করেছে। শিগগিরই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর