টাঙ্গাইলের ভ্যানের জন্য চালকের প্রাণ কেড়ে নিল দুর্বৃত্তরা

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে তারা মিয়া (৬০) নামে এক অটো ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তার ব্যাটারিচালিত ভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়।

বুধবার রাতে ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউপির মোমিনপুর এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত তারা মিয়া পাঁচ সন্তানের জনক ও ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউপির সমতকুড় গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় লোকজন পড়ে থাকা লাশটি দেখতে পেয়ে থানায় ও পরিবারের নিকট খবর দেয়। খবর পেয়ে ধনবাড়ী থানা পুুুলিশ মরদেহ  উদ্ধার করে।

নিহতের ছেলে মাসুদ মিয়া জানান, বুধবার সন্ধ্যায় প্রতিদিনের মতো ভ্যান নিয়ে বাবা বাড়ি থেকে বের হন। দীর্ঘ সময় চলে যায়। বাড়ি ফিরে না আসায় পরিবারের সবাই মিলে তাকে খোঁজাখুজি করা হয়। বুধবার রাতে কোনো এক সময় তার কাছ থেকে একদল দুর্বৃত্ত তার ভ্যানটি ছিনিয়ে নিয়ে যায়। তিনি বাধা দিলে হয়ত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে। পরে মোমিনপুর এলাকার রাস্তার সঙ্গে একটি কলাবাগানের পাশে ফেলে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত তারা মিয়ার ছেলে মাসুদ মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর