পাকিস্তানের এসেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ টুইটারজুড়ে ‘মারহাবা এরদোগান

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের এসেছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান। বৃহস্পতিবার দুই দিনের সরকারি সফরে তিনি ইসলামাবাদে এসে পৌঁছান। এরদোগান দেশটিতে পৌঁছানোর পর টুইটারে মারহাবা এরদোগান ট্রেন্ড চালু হয়েছে। এ ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে হ্যাশ ট্যাগ দিয়ে ওয়েলকাম এরদোগান টু পাকিস্তান লিখছেন এরদোগান ভক্তরা। খবর তুর্কি গণমাধ্যম ইয়েনি শাফাকের।

হাজার হাজার টুইটার ও ফেসবুক ব্যবহারকারী টুইটারে হ্যাশ ট্যাগ দিয়ে মারহাবা এরদোগান ও ফেসবুকে হ্যাশ ট্যাগ দিয়ে ওয়েলকাম এরদোগান টু পাকিস্তান লিখেছেন।

এছাড়া দেশটির বিভিন্ন রাজনৈতিক নেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে এরদোগানকে স্বাগত জানিয়েছেন।

পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি এরদোগান পাকিস্তান সফরে থাকছেন। এ সফরে দুই দেশের মধ্যে ঐতিহ্যবাহী সংহতি ও ঘনিষ্ঠতার প্রতি জোর দেয়া হয়েছে।

এছাড়া পাকিস্তান-তুরস্কের কৌশলগত অংশিদারিত্বের প্রতি জোর দেয়া হচ্ছে বলে জানায় পাক পররাষ্ট্র মন্ত্রণালয়।

সফরে এরদোগানের সঙ্গে তার মন্ত্রিসভার জ্যেষ্ঠ সদস্য, সরকারি কর্মকর্তা ও ব্যবসায়ী নেতারা রয়েছেন। এতে পাকিস্তান-তুরস্ক উচ্চ পর্যায়ের কৌশলগত সহযোগিতা পরিষদের (এইচএলএসসিসি) ষষ্ঠ অধিবেশনে ইমরান খানের সঙ্গে তিনি সভাপতিত্ব করবেন।

শনিবার পাকিস্তান পার্লামেন্টের একটি যৌথ অধিবেশনেও ভাষণ দেয়ার কথা রয়েছে এরদোগানের। এছাড়া পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও প্রেসিডেন্ট ডা. আরিফ আলভির সঙ্গে তিনি বৈঠক করবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর