শাজাহান খানের বিরুদ্ধে মানহানির মামলা ইলিয়াস কাঞ্চনের

হাওর বার্তা ডেস্কঃ মানহানির অভিযোগ তুলে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে পরিবহন শ্রমিকদের নেতা, সাবেক মন্ত্রী শাজাহান খানের বিরুদ্ধে মামলা করেছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। বুধবার ঢাকার এক নম্বর যুগ্ম জেলা জজ উৎপল ভট্টাচার্যের আদালতে এই মামলা দায়ের করা হয়।

তবে মামলার গ্রহণযোগ্যতার বিষয়ে পরে শুনানি হবে বলে জানিয়েছেন ইলিয়াস কাঞ্চনের আইনজীবী মো. রেজাউল করিম। গত ৮ ডিসেম্বর নারায়ণগঞ্জে এক অনুষ্ঠানে কাঞ্চনের সম্পদ নিয়ে প্রশ্ন তোলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান। তার পরিপ্রেক্ষিতেই মানহানির মামলাটি হয়েছে।

জানা যায়, ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কী উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসাবটা শাজাহান খান জনসম্মুখে তুলে ধরবে বলে একটি বক্তব্য দেন।

পরে ওই বক্তব্যকে মিথ্যা ও বানোয়াট বলে দাবি জানায় ইলিয়াস কাঞ্চন। এসময় শাজাহান খানের এমন বক্তব্য প্রত্যাহারের জন্য ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়েছিল। তবে শাজাহান খান বক্তব্য প্রত্যাহার কিংবা ক্ষমা প্রার্থনা করেননি উল্লেখ করে মামলাটি করা হয়েছে বলে জানানো হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর