দুর্নীতি সবচেয়ে কম বাংলাদেশে পুলিশে

হাওর বার্তা ডেস্কঃ গতকাল মঙ্গলবার বিকেল পাঁচটায় জয়পুরহাটের আক্কেলপুর থানা পুলিশের আয়োজনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির (পিপিএম) বলেন, এই যুগে পুলিশ দ্বারা কেউ যেন হয়রানি না হয় সেই সচেতনতা তৈরি করছি। পুলিশ চায় একটি সুন্দর সমাজ ব্যবস্থা। বাংলাদেশে পুলিশে সবচেয়ে কম দুর্নীতি। যা আমাদের গর্বের বিষয়।

তিনি বলেন, আমরা যেমন পুলিশকে পরিবর্তন করছি ঠিক তেমনি আস্তে আস্তে সব বিভাগগুলোতে পরিবর্তন নিয়ে আসব। আমরা উন্নত রাষ্ট্র চাইব ইউরোপ আমেরিকার মতো দেশ চাইব কিন্তু আমরা কেউ আইন মেনে চলব না এটা হতে পারে না। তাই সকলকে আইন মানতে হবে এবং নিজ নিজ অবস্থান থেকে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে তবেই একটি সুন্দর বাংলাদেশ গড়া যাবে।

থানার পরিদর্শক (ওসি) আবু ওবায়েদের সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাকিউল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, ইউপি চেয়ারম্যান আহসান কবির এপ্লব, জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীন প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর