শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সঠিক ইতিহাসের পথে এগিয়ে যাচ্ছে

হাওর বার্তা ডেস্কঃ নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মুক্তিযুদ্ধের চেতনায় দাঁড়িয়ে আছে। বাংলাদেশ আজকে সঠিক ইতিহাসের পথে এগিয়ে যাচ্ছে। স্কুল-কলেজে শিক্ষার পরিবেশ ছিল না, আমাদের ইাতহাসকে বিকৃত করা হয়েছিল। আমাদের মহানায়কের জায়গায় খলনায়ককে উপস্থাপন করা হয়েছিল। মুক্তিযুদ্ধের চেতনার জায়গায় মুক্তিযুদ্ধ বিরোধীদের জায়গা দেওয়া হয়েছিল।

আজ মঙ্গলবার বেলা ১২টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর ডিগ্রী কলেজ মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কলেজটির চারতলা একাডেমিক ভবনসহ স্কুল, কলেজ ও ভূমি অফিসসহ ১৯টি প্রতিষ্ঠানের নবনির্মিত ভবনের উদ্বোধন উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, বঙ্গন্ধুর খুনিদেরকে জিয়াউর পুরস্কৃত করে সোনার বাংলাকে হাজার হাজার মাইল দূরে নিয়ে গিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সেই সোনার বাংলার দ্বারপ্রান্তে পৌঁছে গেছি।

হাটরামপুর ডিগ্রী কলেজ পরিচালনা কমিটির সভাপতি মোঃ রবিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সুধী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, হাটরামপুর কলেজের অধ্যক্ষ মোঃ আবু সাঈদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী এ এস এম শাহিরুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর