নওগাঁয় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

হাওর বার্তা ডেস্কঃ নওগাঁর মান্দায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আওরঙ্গজেব জিবু (৪৫) নামে কুখ্যাত এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নে দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া সড়কের বাকাঁপুর ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। নিহত আওরঙ্গজেব জিবু কুশুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ী বাজারের লবির উদ্দিনের ছেলে।

আহত তিন পুলিশ সদস্য হলেন, এএসআই মেহেদী হাসান, কনস্টেবল রুমন হোসেন ও শিমুল মির।

মান্দা থানার তদন্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার বলেন, ‘সোমবার সন্ধ্যার দিকে দেলুয়াবাড়ী বাজার থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদকসহ আওরঙ্গজেব জিবুকে আটক করে। জিজ্ঞাসাবাদে জিবু আরও মাদক রয়েছে বলে স্বীকার করে। পরে তাকে নিয়ে রাত ৩টার দিকে ডিবি পুলিশের একটি দল মাদক উদ্ধারে অভিযান চালায়। এসময় দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া সড়কের বাকাঁপুর ব্রিজের পাশে জিবুর সহযোগীরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে গোলাগুলির মধ্যে পড়ে জিবু নিহত হন।’

নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহত আওরঙ্গজেব জিবু একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাকে ডিবি পুলিশরা আটকের পর অভিযানে গেলে তার অন্য সহযোগীরা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে ডিবি পুলিশও গুলি করে। এতে গোলাগুলির মাঝে পড়ে জিবু নিহত হয়।’

এসময় ডিবি পুলিশের তিন সদস্য আহত হন। তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর