,

12

৬ষ্ঠ বর্ষে পদার্পণ উদযাপিত সৌদি আরবে চাঁদপুর টাইমসের

 

হাওর বার্তা ডেস্কঃ সৌদি আরবে উৎসবমূখর পরিবেশে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের ৬ষ্ঠ বর্ষে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত হয়েছে।৫ ফেব্রুয়ারী বুধবার রাতে রিয়াদের স্হানীয় তাজ রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চাঁদপুরের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শরিফ হোসেন খাঁন । অনুষ্ঠানের শুরুতে উপস্থিত অতিথিদেরকে চাঁদপুর টাইমসের সাফল্য সামগ্রিক অবস্থান প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরেন বর্তমানকন্ঠের প্রধান সম্পাদক ও চাঁদপুর টাইমসের প্রতিনিধি মফিজুল ইসলাম সাগর চৌধুরী ।

নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের ৬ষ্ঠ বর্ষে পদার্পণে শুভেচ্ছা জানান, সাপ্তাহিক পাঠক সংবাদ সম্পাদক ইকবাল হোসেন, ফয়েজ হোসেন লাবলু, আসাদুজ্জামান, ইলিয়াছ মিয়া, সাইফুল ইসলাম চৌধুরী সহ আরও অনেকে ।

প্রধান অতিথি শরিফ হোসেন খাঁন বলেন, এই পত্রিকাটি স্বমহিমায় নিজস্ব বৈশিষ্ট্য নিয়ে গত পাঁচ বছরে নিজের অবস্থান দৃঢ় করেছে। পাঠকদের জন্য বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। এখন প্রত্যাশা অন্যায় এবং অবিচারের বিরুদ্ধে সুতীক্ষ্ণ চিন্তা ও লেখনীর । ধর্ষণের ক্ষেত্রে ধর্ষণের শিকার নারী, কিশোরী ও মেয়েশিশুকে নেতিবাচকভাবে উপস্থাপন না করে ধর্ষকদের উপস্হাপন করা। তাছাড়া তৃণমূল পর্যায় থেকে শুরু করে গ্রাম, ইউনিয়ন, উপজেলা, জেলা, শহর পর্যায়ে সকল ক্ষেত্রের সংবাদ তুলে ধরা । ভাষার ক্ষেত্রে সংযম, সঠিক এবং ইতিবাচক সংবাদ পরিবেশন করার মধ্য দিয়ে চাঁদপুর টাইমস দীর্ঘস্থায়ী হবে বলে আমি আশাবাদী।

উপস্হিত সকলে চাঁদপুর টাইমসের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে কেক কেটে ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উদযাপন করেন ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর