দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ সিংগাপুরে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরেছেন ঝালকাঠী-১ আসনের এমপি বজলুল হক হারুন (বি এইচ হারুন)। ঠান্ডাজনিত নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে তিনি উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে দীর্ঘ ১৫ দিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরে এসেছেন। আওয়ামী লীগের এই নেতার রোগমুক্তি কামনা করে যারা দোয়া-মিলাদ মাহফিল করেছেন এবং খোঁজ খবর নেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

ক্ষমতাসীন আওয়ামী লীগের এই নেতার পারিবারিক সুত্রে জানা যায়, সিঙ্গাপুরে হাসপাতালে থাকার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে বি এইচ হারুনের চিকিৎসার খোঁজখবর নেন। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা খোঁজখবর নেন। এছাড়া আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য বর্ষীয়ান রাজনীতিক আমির হোসেন আমু এমপি ও তোফায়েল আহমেদ এমপি ঢাকার এ্যাপোলো হাসপাতালে গিয়ে খোজখবর নেন। সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকার সময় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এমপি সার্বক্ষণিক খোঁজখবর নিয়েছেন। এ ছাড়াও আরো কয়েকজন মন্ত্রী এবং সংসদ সদস্যসহ যারা খোঁজখবর নিয়েছেন তাদের সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জানা যায়, বি এইচ হারুনের রোগমুক্তি কামনায় জাতীয় মসজিদ বাইতুল মোকাররম, ছারছীনা দরবার শরীফ, চরমোনাই, নেছারাবাদ, কাশেমাবাদ, মহাখালির মসজিদে গাউছুল আযমসহ দেশ-বিদেশের অসংখ্য মসজিদ, দরবার শরীফে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। যারা তার রোগমুক্তির দেয়া মাহফিলে অংশ নিয়েছেন তাদের সবার প্রতি বিএইচ হারুন কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর