,

11

কিছু সম্পর্ক থাকে শুধুমাত্র নামের, মানুষকে দেখানোর জন্য: সাদিয়া জাহান প্রভা

হাওর বার্তা ডেস্কঃ বিভিন্ন সময়ে নানা কারণে সংবাদের শিরোনাম হয়ে থাকেন ছোট পর্দার আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মাঝে ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়েতে হয়েছে তাকে। তবে সব কিছু পেছনে ফেলে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি আবারও ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আবারও সংবাদের শিরোনাম হলেন তিনি। ফেসবুকে একটি পোস্ট করেন তিনি।

পোস্ট করে লেখেন, কিছু সম্পর্ক থাকে শুধুমাত্র নামের, শুধুমাত্র মানুষকে দেখানোর জন্য, শুধুমাত্র সামাজিক মর্যাদা রক্ষার খাতিরে… না থাকে ভালবাসা, না থাকে টান, না থাকে কোন দায়িত্ব! কিছু মানুষ দায়িত্ব নেয়া বলতে শুধু অফিসের দায়িত্ব নেয়া বুঝে, শুধুমাত্র প্রফেশনাল সাকসেসকেই তারা সাকসেস মনে করে, শুধুমাত্র টাকা ইনকামকেই জীবনের একমাত্র কাজ মনে করে! শুধুমাত্র মানুষ কি বলবে এই কথার উপর বেইজ করে টিকে থাকে সম্পর্কগুলো!

তিনি আরও লেখেন, ‘আপনারা দূর থেকে বুঝবেন না! ঈদে তাদের হাসি মুখের ছবি দেখবেন, ভ্যালেন্টাইনস ডে তে তাদের উপহারের ছবি দেখবেন, বিবাহ বার্ষিকীতে কেক কাটা দেখবেন…কিন্তু দিন শেষে তারা একসাথে, কারণ তারা একসাথে না থাকলে আপনারা কি বলবেন… !

সাদিয়া জাহান প্রভার ‘পরের মেয়ে’ নামের একটি ধারাবাহিক নাটক টেলিভিশনে প্রচার হচ্ছে। এতে সাদিয়া ইস্তেখাব দিনারের সঙ্গে জুটি হয়ে কাজ করছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর