,

17

বিয়ের আগেই পাত্রের বাবার সঙ্গে পালালেন পাত্রীর মা

হাওর বার্তা ডেস্কঃ আমরা কত-শত পরকীয়া প্রেমের গল্প শুনি। যেখানে প্রেমের কাছে কোন বয়স হার মানে না। কখনো শুনি অসম প্রেমের কাহিনী- ১৬ বছরের যুবকের সাথে পালিয়ে গেছে ৩০ বছরের নারী। আবার কখনো শুনি জামাইয়ের হাত ধরে পালিয়েছে শাশুড়ি।

কিন্তু এবার শোনা গেল অন্য ঘটনা- ছেলেমেয়ের বিয়ের ঠিক আগেই পাত্রীর মাকে নিয়ে পালিয়ে গেলেন পাত্রের বাবা! ঘটনাটি ঘটেছে- ভারতের গুজরাট রাজ্যের সুরাটে। যা ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে প্রকাশ করেছে।

জানা যায়, ওই পাত্রের বাবার সঙ্গে পাত্রীর মায়ের পুরনো ভালোবাসা ছিল। কলেজে পড়ার সময় থেকেই একে অপরের পরিচিত ছিলেন। কিন্তু মেয়েটির বিয়ে হয়ে যায় অন্য জায়গায়। সময়ের সঙ্গে সঙ্গে যে যার জীবনে ব্যস্ত হয়ে পড়ে। সাংসারিক জীবনে জড়িয়ে পড়েন দু’জনেই। সম্প্রতি তাদের ছেলে-মেয়েদের বিয়ে ঠিক হয়। কিন্তু কেউ ঘুণাক্ষরেও ভাবতে পারেনি, সে বিয়ে পণ্ড হবে এমন একটি কারণে!

ভারতীয় সংবাদমাধ্যমগুলো থেকে আরো জানা যায়, দুই পরিবারের সম্মতিতেই ওই তরুণ-তরুণীর সম্পর্ক এগিয়েছিল। তখনই পরস্পরকে ফিরে পান পাত্রের প্রৌঢ় বাবা ও পাত্রীর প্রৌঢ়া মা। এক বছর আগে বাগদানও হয়েছিল পাত্র-পাত্রীর।

চলতি বছরের ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে ওই পাত্র-পাত্রীর বিয়ের দিন ঠিক হয়েছিল। তাদের বাবা ও মায়ের নিখোঁজ হয়ে যাওয়ার জন্যে ইতিমধ্যেই ওই দু`জনের বিয়ে আটকে গেছে।

ওই দুই পরিবারেরই এক আত্মীয় জানিয়েছেন, মেয়ের মা ও ছেলের বাবা ছিলেন ছোটবেলার বন্ধু। তাদের মধ্যে প্রেমের সম্পর্কও ছিল। কিন্তু তাদের প্রেম পরিণতি পায়নি। ছেলে ও মেয়ের বিয়ের সম্বন্ধের জন্য যোগাযোগ হওয়ার পর এই ঘটনা ঘটিয়েছেন তারা।

গুজরাটের সুরাটে এই ঘটনায় রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছে। লোকলজ্জায় মুখ দেখাতে পারছেন না দুই পরিবারের সদস্যরা।
সোশ্যাল মিডিয়াতে ওই দু’জনের ছবি ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে অনেকে ট্রলও করছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর