আ.লীগের দুই মেয়রপ্রার্থীকে সমর্থন দিল ইসলামী গণতান্ত্রিক পার্টি

হাওর বার্তা ডেস্কঃ  আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার ফজলে নূর তাপসকে সমর্থন দিয়েছে ইসলামী গণতান্ত্রিক পার্টি।

শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে দলটির চেয়ারম্যান এমএ আওয়াল এ কথা জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী যোগ্যতার পরিচয় দিয়ে ইতোমধ্যে প্রতিষ্ঠিত। একজন (আতিকুল) স্বল্পকালীন দায়িত্ব পালনে নিজের সদিচ্ছা ও স্বচ্ছতার পরিচয় দিয়েছেন। আরেকজন (ফজলে নূর তাপস) দীর্ঘদিন সংসদ সদস্য ও আইনজীবী হিসেবে নিজের যোগ্যতার জানান দিয়েছেন।

এমএ আওয়াল বলেন, সত্যিকার অর্থে ঢাকাকে স্বচ্ছ ও নিরাপদ হিসেবে গড়ে তুলতে সংগ্রাম করতে হবে। এই সংগ্রাম চালাতে হবে যারা অপরাধপ্রবণ বাণিজ্য করে, স্বেচ্ছাচারিতার মধ্যে দিয়ে আমাদের প্রাণের শহরকে নষ্ট করছে দিনের পর দিন তাদের বিরুদ্ধে।

তার মতে, সাবেক সংসদ সদস্য হিসেবে ফজলে নূর তাপসকে খুব কাছ থেকে দেখেছি। ক্ষমতায় আওয়ামী লীগ থাকার কারণে তিনি নিশ্চিতভাবেই সমন্বিত উপায়ে কাজ করতে সক্ষম হবেন।

এমএ আওয়াল বলেন, ইসলামী গণতান্ত্রিক পার্টি আতিকুল ইসলাম ও ফজলে নূর তাপসের কাছে সমন্বিত নগর ব্যবস্থাপনা দেখতে চায়। ইতোমধ্যে তাদের প্রচারণায় সাধারণ মানুষের কাছেও তা স্পষ্ট হয়েছে।

সাবেক এই সংসদ সদস্য জানান,  ইতোমধ্যে ইসলামী গণতান্ত্রিক পার্টি ঢাকার দুই সিটি নির্বাচন পরিচালনার কাজে সহায়তার জন্য একটি বিশেষ কমিটি গঠন করেছে। উত্তরে দলের প্রেসিডিয়াম সদস্য জগদীশ সরকার এবং দক্ষিণে প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ কমিটির নেতৃত্ব দেবেন।

তিনি আরও জানান, আগামীকাল ২৫ জানুয়ারি থেকে দুই প্রার্থীর সঙ্গে প্রচারণায় ইসলামী গণতান্ত্রিক পার্টি যুক্ত হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী গণতান্ত্রিক পার্টির মহাসচিব মো. নুরুল ইসলাম খান, প্রেসিডিয়াম সদস্য কাজী মাসুদ আহমেদ, হাকিম গোলাম মোস্তফা, মাওলানা মেহেদী হাসান বুলবুল, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ওমর ফারুক, মাওলানা নুরুল ইসলাম, জগদীশ সরকার, মামুন পারভেজ, যুগ্ম-মহাসচিব মাওলানা শামসুল ইসলাম, শারমিন আপাজ, সাংগঠনিক সম্পাদক  মাওলানা আবু বক্কর, মহিলা সম্পাদক মোছা. ইয়াসমিন প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর