,

31

২৪ ঘণ্টা সেবা দিয়ে ঋণ শোধের প্রতিশ্রুতি তাপসের

হাওর বার্তা ডেস্কঃ  নির্বাচিত হলে ২৪ ঘণ্টা সেবা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস। তিনি বলেন, এবার বৃহৎ পরিসরে সেবা করার জন্য মেয়র পদে দাঁড়িয়েছি। মেয়র নির্বাচিত হলে আপনাদের সঙ্গে নিয়ে প্রত্যেকটি এলাকার উন্নয়ন করে ঋণ শোধ করব। সাধারণ মানুষের জন্য নগর ভবন ২৪ ঘণ্টা খোলা থাকবে।

বৃহস্পতিবার দুপুরে মুগদা সিএনজি স্টেশন এলাকায় আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

নগর ভবনে সবার প্রবেশাধিকার থাকবে জানিয়ে তাপস বলেন, নগর ভবন শুধু মেয়র, মন্ত্রী-এমপিদের জন্য নয়। এই দরজা সবার জন্য খোলা থাকবে– ২৪ ঘণ্টা সেবা দেয়া হবে।

বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে কাজ করছে অভিযোগ করে তিনি বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য নানা কৌশল অবলম্বন করছে বিএনপির প্রার্থীরা। এ নির্বাচনে তারা নিজেরাই বলেছে যে, তারা নির্বাচনকে খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের কৌশল হিসেবে নিয়েছেন।

সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল, যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, মুগদা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন কামাল, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওয়ালিউল্লাহ জুম্মন, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া রাজা প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর