,

9

সেন্সরে যাচ্ছে বীর, ফেব্রুয়ারিতে মুক্তি

হাওর বার্তা ডেস্কঃ গত দুই দশক ধরে অভিনয় করছেন শাকিব খান। হয়েছেন ঢালিউড সুপারস্টার। তবে তার এই পথচলা মসৃণ ছিল না। অনেক প্রতিকূলতা পাড়ি দিতে হয়েছে। নিজের জনপ্রিয়তা ধরে রাখতে যা এখনো চলমান। চরিত্রের প্রয়োজনে বারবার নিজেকে ভেঙে তিনি হাজির হয়েছেন। তারই ধারাবাহিকতায় পরিচালক কাজী হায়াতের ৫০ তম সিনেমা ‘বীর’-এ ভিন্ন লুকে হাজির হচ্ছেন শাকিব খান।

শাকিব খানের নিজস্ব প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের তৃতীয় ছবি ‘বীর’। ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলি। সম্প্রতি হাবিবের কোরিওগ্রাফিতে একটি রোমান্টিক গানের শুটিংয়ের মধ্য দিয়ে ছবিটির ক্যামেরা ক্লোজড হয়েছে। চলতি সপ্তাহে সেন্সরে যাচ্ছে ‘বীর’।

বিষয়টি নিশ্চিত করেছেন এসকে ফিল্মসের সহ প্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনি বলেন, ‘বীর’র ডাবিং এবং শুটিং শেষ। চলতি সপ্তাহেই সেন্সরে জমা দেব। আর নতুন বছরে তেমন কোনো মানসম্পন্ন ছবি মুক্তি পায়নি। হল মালিকরাও লোকসানের মধ্যদিয়ে যাচ্ছে। শাকিবের সাথে ইতিমধ্যে আলোচনা হয়েছে। আগামী ফ্রেব্রুয়ারিতে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা চলছে।

গত ১২ ডিসেম্বর মুক্তি পায় ‘বীর’ এর ফার্স্ট লুক পোস্টার। এরই মধ্যে পোস্টারটি সব মহলে প্রশংসিত হয়েছে। শাকিব-বুবলি ছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, শিবা সানু, কমল, কাবিলা প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর