ফের আলোচনায় ইফতেখার আহমেদ ফাহমি

হাওর বার্তা ডেস্কঃ গেল বছরে শোবিজ জগতের আলোচিত নাম ছিল ইফতেখার আহমেদ ফাহমি।পেশায় তিনি একজন চলচ্চিত্র নির্মাতা। তবে কোনো চলচ্চিত্র নির্মাণ দিয়ে নয়; জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াত মিথিলার সঙ্গে তার সম্পর্ক বিষয়ে আলোচিত হন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এ দুই তারকার বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি, যা ছিল সেই সময়ের ট্রেন্ডিং।এর পর পরই মিডিয়া থেকে অনেকটা দূরে সরে যান ফাহমি।

এবার ফের আলোচনায় এলেন ফাহমি। নির্মাতা হিসেবে নয়; সরাসরি রূপালি পর্দায় হাজির হলেন তিনি।ওয়াসিম সিতার নির্মিত ‘হারেস’ নামের ওয়েব সিরিজে অভিনয় করেছেন ফাহমি।এ ছবিতে স্ত্রী খুনের দায়ে পাঁচ বছর জেল খেটে বের হওয়া এক ব্যক্তির চরিত্রে দেখা যাবে ফাহমিকে।

এক কারাভোগী ব্যক্তিকে কীভাবে সমাজ মেনে নিচ্ছে তা নিয়েই গল্পের কাহিনি আবর্তিত।ছবিটি প্রসঙ্গে পরিচালক ওয়াসিম সিতার জানান, ‘হারেস’ ছবিটি পুরোপুরি থ্রিলার ধাঁচের। এখানে একজনের গল্প উঠে এসেছে। ছবিটি ইতিমধ্যে অনেক আলোচনার জন্ম দিয়েছে। বিশেষ করে প্রধান চরিত্র ফাহমি অভিনয় দেখতে উৎসুব অনেকেই।

ইফতেখার আহমেদ ফাহমি ছাড়াও অভিনয় করেছেন অর্ষা, হিন্দোল রায়, নাসির উদ্দিন খান, আনোয়ার, শাহ মীর প্রমুখ। এটি ছয় পর্বের ওয়েব সিরিজ। প্রতি পর্বের ব্যাপ্তি ১৫-২০ মিনিট।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর