,

20

ব্রেন টিউমারে নারী ম্যাজিস্ট্রেটের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে বিসিএস প্রশাসন ক্যাডারের ২৫তম ব্যাচের কর্মকর্তা সিনিয়র সহকারী কমিশনার কামরুন্নাহার রিনা মারা গেছেন।

বুধবার সন্ধ্যায় ভারতের বোম্বে হসপিটাল অ্যান্ড মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

কামরুন্নাহার রিনা গ্রামের বাড়ি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নারায়ণপুর গ্রামে। তিনি ওই এলাকার মো. রফিকুল ইসলামের মেয়ে।

তিনি পাংশা উপজেলার স্থানীয় স্কুল ও কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন। এরপর তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ভূগোল বিষয়ে স্নাতক (সম্মান) অর্জন করেন।

২১ আগষ্ট ২০০৬ সালে কামরুন্নাহার রিনা ২৫ তম বিসিএস কর্মকর্তা হিসেবে চাকরিতে যোগদান করেন। ২০১৬ সালের ১৬ জুলাই তিনি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।

জানা গেছে, চাকরিতে যোগদানের কিছুদিন পর ২০০৭ সালেই ব্রেন টিউমার ধরা পড়ে কামরুন্নাহারের। এরপর বাংলাদেশ ও ভারতের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেন। তিনবার অস্ত্রোপচারও করেন।

সর্বশেষ ২০১৯ সালের ২৮ ডিসেম্বর প্রোটন থেরাপি নিতে ভারতে যান তিনি। ৬ জানুয়ারি চিকিৎসকরা তার অস্ত্রোপচার করেন। অপারেশন সফল না হওয়ায় বুধবার সন্ধ্যায় তিনি মারা যান।

আগামীকাল শুক্রবার কামরুন্নাহারের মরদেহ বাংলাদেশে আসবে। এরপর প্রথমে তাকে তার কর্মস্থল ফরিদপুরে আনা হবে। ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জানাজা শেষে তাকে তার গ্রামের বাড়ি রাজবাড়ীতে দাফন করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর