,

2

নায়িকাদের অবসরের সঙ্গী

হাওর বার্তা ডেস্কঃ শত ব্যস্ততার মাঝেও মানুষ কিছু সময় নিজের জন্য রাখেন। চিত্রপুরীর নায়িকারাও শুটিংয়ের ফাঁকে কিছুটা সময় আপনজনদের সঙ্গে কাটান। পাশাপাশি পোষা প্রাণীর সঙ্গেও সময় পার করেন, একটু অবসর পেলেই শখের প্রাণীকে সঙ্গ দেন তারা।

এদিকে গত কয়েকদিন ধরে জয়া আহসান, মাহিয়া মাহি, পরীমনিসহ কয়েকজন অভিনেত্রী প্রিয় পোষা প্রাণীর সঙ্গে তোলা ছবি তাদের ফেসবুকে পোস্ট করছেন। জনপ্রিয় এ তিন নায়িকার পোষা প্রাণী নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন—

জয়া আহসান: প্রাণীর প্রতি অভিনেত্রী জয়া আহসানের প্রেমের কথা শোবিজের অনেকের জানা। পশুপাখির প্রতি ভালোবাসা দেখাতে গিয়ে আলোচনায়ও উঠে এসেছেন তিনি। কুকুরের প্রতি সাংঘাতিকরকমের দুর্বলতা রয়েছে জয়ার‌। তাইতো কুকুরের সঙ্গে সময় কাটাতে দারুণ পছন্দ করেন। নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে কুকুরের সঙ্গে তোলা অনেক ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

পরীমনি: পোশা প্রাণী পরীমনির ভষণ পছন্দ। মাঝেমধ্যে তাকে কুকুর বা পাখির সঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করতে দেখা যায়। তার সাদা রঙের একটি কুকুর ছিল। কুকুরটির নাম ছিল পুটু। যদিও এখন তার প্রিয় কুকুরটি নেই। এখন লাল রঙের একটি কুকুর পোষেণ পরীমনি। এর নামও পুটু। এ অভিনেত্রী জানান, পুটু মাঝে মাঝে তার সঙ্গে রাগ ও অভিমান করে। তবে বাজে কোনো অভ্যাস নেই। এটি খুব ভালো।

মাহিয়া মাহি: চিত্রনায়িকা মাহিয়া মাহি ইদানীং ফেসবুকে একটি কুকুরের সঙ্গে তোলা ছবি পোস্ট করছেন। প্রিয় এই পোষা প্রাণীর নাম রেখেছেন টোকিও। দেড় মাস বয়সের কুকুরটি বনানী থেকে কিনেছেন বলে জানিয়েছেন মাহি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর