যুক্তরাষ্ট্র বিএনপির প্রতিবাদ

বাংলাদেশ জাতীযতাবাদী দলের স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরী হত্যার প্রতিবাদে যুক্তরাষ্ট্র বিএনপি আয়োজিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সালাউদ্দিন কাদের সহ সকল হত্যাকান্ডের বিচার বাংলার মাটিতে দেশপ্রেমিক জনতা করবে ইনশাল্লাহ।

সিটির ব্রুকলিনস্থ পান্জাব রেস্টুরেন্ট পার্টি হলে ২২শে নভেম্বর রবিবার সন্ধ্যায় আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি ডা. মজিবুর রহমান মজুমদার। সভায় বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সহ সভাপতি ইলিয়াস আহমেদ মাস্টার, মনজুর আহমেদ চৌধুরী, সামসুল ইসলাম মজনু, আনোয়ার হোসেন, নিয়াজ আহমেদ জুয়েল, আবুল কাশেম, মমিনুল হক, এডভোকেট জামাল আহমেদ জনি, ও এমদাদুল হক কামাল ছাঢ়াও যুক্তরাষ্ট্র বিএনপি নেতা বাকির আজাদ, ডা. জাহিদ দেওয়ন শামীম প্রমুখ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের স্থায়ী কমিটির সদস্য শহীদ সালাউদ্দিন কাদের চৌধুরীর রুহের মাগফিরাত ও শাহাদাত কামানায় দোয়া ও মুনাজাত করা হয়। সভা পরিচালনা করেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতা ড. গিয়াস মজুমদার।
সভায় বক্তারা বলেন, ইসলামি মুল্যবোধ ও বাংলাদেশী জাতীয়তাবাদী আদর্শ ধংস করে দেশে এক ব্যক্তির শাসন কায়েম করার জন্য সরকারি ষড়যন্ত্র ও নীলনকশার অংশ হিসেবেই এই বরেণ্য প্রতিভাবান রাজনীতিক ও জাতীয় নেতাকে হত্যা করা হয়েছে।

সভাপতির বক্তব্যে ডা. মজিবুর রহমান মজুমদার বাংলাদেশ জাতীয়তাবাদী দলের স্থায়ী কমিটির সদস্য জনাব সালাউদ্দিন কাদের চৌধুরী হত্যাকান্ডকে পুর্ব পরিকল্পিত উল্লেখ করে বলেন এই হত্যার জন্য অবৈধ হাসিনার বিচার করা হবে। সকল দেশপ্রেমিক জনতা ইসলামি মুল্যবোধ ও জাতীয়তাবাদী চেতনায় উদ্বুদ্ধ হয়ে সব ধরনের জাতিঘাতী এবং রাষ্ট্রঘাতী অপকৌশলের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে এবং হাসিনার একদলীয় শাসনের পতন ঘটাতে হবে।

সভায় যুক্তরাষ্ট্র বিএনপি’র উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে মাহমুদুর রহমান চৌধুরী, খাইরুল বাশার, নাজমুল হাসান মানিক, শাজাহান শেখ, জাফর তালুকদার, সফি আলম লাল, সৈয়দুল হক, শাজাহান শেখ, জাফর তালুকদার, ডা. তারেক, সুরুজ্জামান, ফারুক হোসেন মজুমদার, আমিনুল ইসলাম চৌধুরী, ডা. মাহবুবুর রহমান লিপন, পারভেজ সাজ্জাদ, বদরুল হক আজাদ, শরীফ চৌধুরী, নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর