,

6

ফুটতে পারে বিয়ের ফুল

হাওর বার্তা ডেস্কঃ  সিনেমার পাশাপাশি প্রেম, বিয়ে নিয়ে বছরজুড়ে আলোচনায় থাকেন বলিউড তারকারা। এ নিয়ে ভক্তদের কৌতূহলেরও শেষ নেই।

গত বছর বলিউডের বেশ কিছু তারকার প্রেমের গুঞ্জন  জোরালভাবে শোনা গেছে। এর মধ্যে অনেকে বিয়ের পরিকল্পনাও করেছেন। চলতি বছর বিয়ের পিঁড়িতে বসতে পারেন এমন কয়েকজন বলিউড তারকাকে নিয়ে এই প্রতিবেদন।

রণবীর কাপুর-আলিয়া ভাট: গত দুই বছর ধরে প্রেম ও বিয়ে নিয়ে আলোচনায় রয়েছে এই জুটি। ২০১৯ সালের পুরোটাই মিডিয়ার নজরে ছিলেন তারা। শোনা যাচ্ছে, চলতি বছর সাত পাকে বাঁধা পড়বেন রণবীর আলিয়া। বিয়ের স্থান হিসেবে না কি কাশ্মীরকে বেছে নিয়েছেন তারা।

অর্জুন কাপুর-মালাইকা আরোরা: বলিপাড়ায় কান পাতলেই এই জুটির প্রেম ও বিয়ের গুঞ্জন শোনা যায়। শুরুতে এড়িয়ে গেলেও এখন তাদের সম্পর্ক স্বীকার করেছেন তারা। চলতি বছর তাদের বিয়ের ফুল ফুটতে পারে।

বরুণ ধাওয়ান-নাতাশা দালাল: দীর্ঘ দিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন বরুণ ধাওয়ান। গত বছর একাধিকবার তাদের বিয়ের গুঞ্জন শোনা গেছে। তাই এ বছর তাদের বিয়ের বাদ্য বাজতে পারে।

টাইগার শ্রফ-দিশা পাটানি: বলিউডের অন্যতম আলোচিত জুটি তারা। প্রায়ই বিভিন্ন জায়গায় একসঙ্গে তাদের দেখা যায়। যদিও প্রেমের গুঞ্জন মানতে নারাজ তারা। নিজেদের শুধুই ভালো বন্ধু মনে করেন। তবে ডুবে ডুবে জল খাওয়ার উদাহরণ বলিপাড়ায় অনেক রয়েছে। তাই সবাইকে চমকে দিয়ে এ বছর বিয়ে করতে পারেন টাইগার-দিশা।

আরবাজ খান-জর্জিয়া আদ্রিয়ানি: ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন নির্মাতা-অভিনেতা আরবাজ খান। প্রেমের কথা স্বীকারও করেছেন এই জুটি। তবে বিয়ের গুঞ্জন অস্বীকার করে আসছেন তারা। চলতি বছর বাজতে পারে তাদের বিয়ের সানাই। এমনকি এক সাক্ষাৎকারে আরবাজও জানিয়েছেন, বিয়ের খবর ঢোল পিটিয়ে জানাবেন তিনি।

ফারহান আখতার-শিবানি ডাণ্ডেকার: বলিউড নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। অভিনেত্রী-টিভি সঞ্চালিকা শিবানি ডাণ্ডেকারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উড়ছে। তাদের প্রেমের গুঞ্জনে বলিপাড়া মুখরিত হলেও এই জুটি কিন্তু মুখে কুলুপ এঁটে আছেন। তবে তারা নাকি বিয়ের পরিকল্পনা করছেন। এ বছরই মিলতে পারে তাদের বিয়ের খবর।

অর্জুন রামপাল- গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস: প্রাক্তন স্ত্রী মেহেরে জেসিয়ার সঙ্গে বিচ্ছেদের পর মডেল-অভিনেত্রী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান অর্জুন রামপাল। ডিভোর্সের ঘোষণা আগে দিলেও গত নভেম্বরে অর্জুন-মেহেরের বিচ্ছেদ মুঞ্জর রয়েছে। এছাড়া গত বছর জুলাইয়ে গ্যাব্রিয়েলা-অর্জুনের প্রথম সন্তান আরিকের জন্ম হয়েছে। তাই নতুন বছরে গ্যাব্রিয়েলার সাথে গাঁটছড়া বাঁধতে পারেন অর্জুন।

সালমান খান: বলিউড সুপারস্টার সালমান খান। বয়স পঞ্চাশ পার হয়েছে কিন্তু এখনো ‘ব্যাচেলর’ তকমা ঘোঁচেনি। বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর তিনি। ব্যক্তি জীবনে অনেকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। নতুন বছরে হয়তো সিদ্ধান্ত পরিবর্তন করবেন ‘বলিউডের ভাইজান’খ্যাত এই তারকা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর