,

5

আওয়ামী লীগের চার কাউন্সিলর পদে পরিবর্তন

হাওর বার্তা ডেস্কঃ  ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে চারটি ওয়ার্ডে পরিবর্তন এনেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি মামুনুর রশীদ শুভ্রকে পরিবর্তন করে গোলাম আশরাফ তালুকদারকে এবং ৩৩ নম্বর ওয়ার্ডে মো. ইলিয়াস রশীদকে পরিবর্তন করে মো. আউয়াল হোসেনকে মনোনয়ন দেয়া হয়েছে।

উত্তর সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে মুরাদ হোসেনকে পরিবর্তন করে মো. ইকবাল হোসেন তিতুকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ। পরে আবার ইকবালকে পরিবর্তন করে মুরাদ হোসেনকে মনোনয়ন দেয়া হয়। এছাড়া উত্তর সিটি করপোরেশননে ৪১ নম্বর ওয়ার্ডে আবদুল মতিনকে পরিবর্তন করে শফিকুল ইসলামকে মনোনয়ন দেয়া হয়েছে।

দুই সিটিতে ৩০ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট হবে। সম্পূর্ণ ভোটই ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) গ্রহণ করা হবে। বিদ্যমান ভোটার তালিকায় ভোট নেয়া হবে। প্রতিটি কেন্দ্রে ইভিএমের পাহারায় দুজন করে সেনা কর্মকর্তা নিয়োগ দেয়া হবে।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩১ ডিসেম্বর। ২ জানুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৯ জানুয়ারি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর