,

7

কবার পরীক্ষা করে দেখুন, সেবক হিসেবে পাবেন: তাপস

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর গোপীবাগে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের রিটার্নিং কর্মকর্তা মো. আবদুল বাতেনের হাতে এ মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় একবার সুযোগ দিতে নগরবাসীর প্রতি আহ্বান জানান তাপস। নির্বাচনে জয়ী হলে সেবক হিসেবে নগরবাসীর পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি।

তিনি বলেন, তিন মেয়াদে ঢাকা-১০ আসনের জনগণ আমায় আলিঙ্গন করে রেখেছেন। আমার আসনটি দক্ষিণ সিটি এলাকার অংশ। আমি ঢাকা-১০ আসনে সব অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাই দক্ষিণ সিটিতে।

নগরবাসীর দুর্ভোগের কথা সামনে এনে তিনি বলেন, আজ নানা দুর্ভোগে নগরবাসী, বিভিন্ন নাগরিক সেবা থেকে তারা বঞ্চিত। আমাকে একবার পরীক্ষা করে দেখুন, সুযোগ দিয়ে দেখুন নগরবাসীর দুর্ভোগ দূর করব।

‘নগরবাসী আমায় সু্যোগ দিলে আমি তাদের সেবক হয়ে কাজ করব। নানা সুবিধা থেকে বঞ্চিত নগরবাসীর সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করব। এ ক্ষেত্রে সুশীল সমাজ, নগরবাসীর কাছে আহ্বান জানাব আমাকে একবার পরীক্ষা করে দেখুন, সেবক হিসেবে পাবেন।’

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান ও জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর