,

14

সড়ক দুর্ঘটনায় ৩ জেলায় নিহত ৬

হাওর বার্তা ডেস্কঃ স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে: কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নার্সসহ ২জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। গতকাল ভোর রাতে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কামালিয়ারচর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফয়জুল ইসলাম চৌধুরী (৬০) ও জিনাত খান (৫০)। তাদের মধ্যে ফয়জুল ইসলাম চৌধুরী সিলেট জেলার কানাইঘাটের জিঙ্গারদী গ্রামের মৃত সিদ্দিক আলীর চৌধুরীর ছেলে এবং জিনাত খান ময়মনসিংহ নগরের পূর্ব গোয়ালকান্দি এলাকার শহীদ খান দুলালের স্ত্রী। নিহত জিনাত খান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের একজন স্টাফ নার্স ছিলেন বলে পুলিশ জানিয়েছে। কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট ডিএম জহিরুল ইসলাম জানান, সুনামগঞ্জ থেকে বিশাল পরিবহনের যাত্রীবাহী একটি নাইট কোচ ময়মনসিংহ যাচ্ছিল। পথে ভোর ৪টার দিকে কিশোরগঞ্জ সদরের কামালিয়ারচর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত এবং বেশ কয়েকজন আহত হন। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও এক যাত্রীর মৃত্যু হয়।
সাভারে ৩
স্টাফ রিপোর্টার,সাভার থেকে: সাভারে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে এসব দুর্ঘটনা ঘটে। থানা পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার জয়পুরহাট থেকে ছাগল বোঝাই একটি ট্রাক রাজধানীর গাবতলীর উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রাকটি মধ্যরাতে ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পুকুরে তল্লাশি চালিয়ে জয়পুরহাট জেলার সোনাপাড়ার বাসিন্দা ট্রাকের হেলপার হাসান মিয়া (৩০) ও যশোর জেলার সদর থানার তেচুলিয়া গ্রামের ছাগলের বেপারী জাকারিয়া হোসেন (৪০) লাশ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। পুলিশ ময়না তদন্তের জন্য মরদেহ দুইটি রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে। এছাড়া ট্রাকটিতে ২১০টি ছাগল ছিলো বলে জানা গেছে। যার সবগুলো ছাগলই মারা গেছে। সাভার মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শরীফ হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ঘন কুয়াশার কারনে ছাগল ভর্তি ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের পুকুরে পড়ে যায়। তবে ধারনা করা হচ্ছে, এঘটনায় ট্রাকের চালক জীবিত এবং পালাতক রয়েছে। অন্যদিকে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় বাস চাপায় জাকিয়া সুলতানা বিলকিস (২৮) নামে মোটরসাইকেল আরোহী এক নারীর মৃত্যু হয়েছে। তবে এঘটনায় মোটরসাইকেল চালকের কোন ক্ষতি না হওয়ায় বিষয়টি রহস্যজনক মনে করছে পুলিশ। নিহত ওই নারীর বাড়ি খুলনা জেলায় বলে জানা গেছে। সাভার মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শরিফ হোসেন বলেন, রাতে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাসের নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী জাকিয়া সুলতানার মৃত্যু হয়।
চট্টগ্রামে ১
স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে: চট্টগ্রাম মহানগরীর খুলশী থানার আমবাগান এলাকায় রেলওয়ে এমপ্লয়িজ গার্লস হাইস্কুলের সামনে মোটরসাইকেলসহ কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে ইমদাদুল হাসান শোভন (২৯) নামে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। বৃহসপতিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে জানান খুলশী থানার উপ-পরিদর্শক (এসআই) আলী বিন কাশেম। তিনি জানান, ইমদাদুল হাসান শোভন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববদ্যালয়ের (চুয়েট) ইলেকট্রিক্যাল বিভাগ থেকে পাস করে জাপানি সংস্থা জাইকার অধীনে চট্টগ্রাম ওয়াসার পানি সরবরাহ লাইন প্রকল্পে প্রকৌশলী হিসেবে যোগ দেন। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার গোপতি গ্রামের মৃত আবুল হোসেন শেখের ছেলে। তার বাসা নগরীর খুলশী থানার সর্দার বাহাদুর নগর এলাকায়। এসআই আলী বিন কাশেম জানান, রাতে চট্টগ্রাম ওয়াসার চলমান পানি সরবরাহ কাজের সাইট ভিজিট করে মোটরসাইকেল চালিয়ে তিনি বাসায় ফিরছিলেন। নগরীর আমবাগান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে তিনি ছিটকে পড়েন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। খবর পেয়ে পুলিশ রাতেই শোভনের মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। শুক্রবার ভোরের দিকে পরিবারের সদস্যরা গিয়ে তার মরদেহ শনাক্ত করেন বলে জানান চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভুঁইয়া।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর